Bengali SerialHoop Plus

Ushasi Ray: ভেজা পোশাকে স্পষ্ট অন্তর্বাস, জলকেলিতে মেতে উঠলেন সকলের প্রিয় বকুল, ভাইরাল ছবি

ঊষসী রায়কে ইনস্টাগ্রামে যে অবতারে ধরা দিতে দেখা যায় সেখানে অনেক নেটিজেনই তাঁর সঙ্গে বকুলকে মেলাতে পারেন না। পর্দার বকুলের ইমেজ কে তিনি তুড়ি মেরে উড়িয়ে দিয়ে নতুন নতুন অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন। কখনও লম্বা রাজকীয় গাউন আবার কখনো ফিনফিনে ক্রপ টপ। তার অবতারে মুগ্ধ হয়ে যায় সবাই। কোন কোন নেটিজেন দের কাছে তিনি আবার টেলিপাড়ার অঘোষিত স্টাইল আইকন। তার নিত্য নতুন হরেক রকমের পোশাক অন্তত তাই ইঙ্গিত করে। আবার কখনও কখনও তিনি একেবারে হট অবতার ধরা দেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তাঁর নতুন লুক রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়া। সৌজন্যে তার পোস্ট করা একটি ছবি। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা এই ছবিতে অভিনেত্রীকে কালো ট্রান্সপারেন্ট পোশাকে জলকেলি করতে দেখা যাচ্ছে। পোশাকের ভিতর উন্মুক্ত অন্তর্বাস। তার গোটা শরীর জলে ভিজে রয়েছে। ভেজা শরীরেই তিনি জলকেলিতে মগ্ন। জলের ঝাপটায় দু চোখের পাতা বন্ধ। তিনি নিজের শরীরে আরও জলের ঝাপটা দিয়ে যাচ্ছেন।

ভেজা চুল এবং ভেজা পোশাকে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। এই নজরকাড়া ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, এখন হিটকে(গরম) বিট করার সময়। বলাই বাহুল্য তার এই ছবি উষ্ণতার পারদ ছড়িয়েছে ইনস্টাগ্রাম জুড়ে। তার এই অবতারে নেটিজেনরা মুগ্ধ। লাভ এবং আগুন ইমোজি তে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স। কেউ কেউ তো এই বোল্ড ফটোশুট এর একটি রিলসও দাবি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

সম্প্রতি অভিনেত্রী ঊষসী রায় হইচইয়ের একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। সিরিজটির নাম সুন্দরবনের বিদ্যাসাগর। এখানে একজন অল্প বয়সী বিধবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এই সিরিজে অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছিলেন ঋদ্ধি সেন। যিনি নগর কীর্তনের জন্য জাতীয় পুরস্কার পান। একবিংশ শতাব্দীতে এসেও বিধবাদের করুণ পরিস্থিতির কথা তুলে ধরেছে এই ওয়েব সিরিজটি। এটি পরিচালনা করেছেন কোরক মুর্মু। আপাতত ঊষসী রায় মন দিয়ে ওয়েব প্ল্যাটফর্ম এবং বড় পর্দাতে কাজ করতে চান। ছোটপর্দায় এখনই তিনি ফিরবেন না বলে জানিয়েছেন।