Hoop PlusBengali Serial

Ushasie Chakraborty: ‘শ্রীময়ী’ নেই তাতে কি! জুন আন্টিকে জড়িয়ে ধরে মাখোমাখো প্রেম শুরু অনিন্দ্যর

পর্দায় অনিন্দ্য-জুনের প্রেম একেবারে খাট্টা মিঠা আমের মতন। এই অনিন্দ্য চটে যাচ্ছেন জুনের উপর আবার প্রেমে গলে জল। মাঝখান দিয়ে শ্রীময়ীর জীবন দুর থেকেও অতিষ্ঠ করে মারছে এই জুন আন্টি। সম্প্রতি, শ্রীময়ী ও অনিন্দ্যর মেয়ে দিঠীর বিয়ে হয় ধূমধাম করে, শ্রীময়ী-রোহিত সেন ও অনিন্দ্য-জুন একই সঙ্গে সেই বিয়ের অনুষ্ঠান উপভোগ করে। যদিও, এইসব করেও শ্রীময়ীর টিআরপি সেই তলানিতেই রয়েছে, কিন্তু জুন ও অনিন্দ্যর জুটি অর্থাৎ উষসী চক্রবর্তী-সুদীপ মুখোপাধ্যায়ের (Ushasie Chakraborty-Sudip Mukherjee) জুটি সোশ্যাল মিডিয়ায় এক্কেবারে হিট।

এরমধ্যে, অভিনেত্রী উষসী একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি হাজির হট বঙ্গ ললনার লুকে। পর্দার স্বামী অনিন্দ্য অর্থাৎ সুদীপের সঙ্গে চরম রোম্যান্সে ব্যস্ত। “চুরালিয়া হে তুমনে জো দিল কো” গানে জুনের রোম্যান্স দেখার মতন। একেবারে অনিন্দ্যর গলায় বুকে জড়িয়ে জুন হট রোম্যান্সে (juneanundyochemistry) মশগুল।

এই ভিডিও পোস্ট করা মাত্রই নেটিজেনর কমেন্ট বক্সে নানাম মন্তব্য করতে শুরু করেছেন। কেউ কেউ জুনের প্রশংসায় পঞ্চমুখ। কেউ কেউ অনিন্দ্য জুনের রোম্যান্স নিয়ে চরম রসিকতা করেছেন। আগে দেখে নিন এই অনস্ক্রিন জুটির দুষ্টু দুষ্টু ভিডিও, তারপর দেখুন নেট জনতা কি কি বললো।

একজন, লিখেই দিলেন ভিডিও দেখে – “খুব শিগগিরই সুদীপ মূখার্জীর বাস্তব জীবনে সংসার ভাঙবে।” কেউ লিখলেন – “এই শ্রীময়ী কে কেউ ডেকে দে রে একটু”। কেউ তামাশা করে বলেছেন – “Apnara to eber baisakhi aunty r sovon da k competition diye deben..” অবশ্য এসব জুন ও অনিন্দ্যর কিছু যায় আসে না, অনস্ক্রিনে জমিয়ে রোম্যান্স না করতে পারলেও অফস্ক্রিনে দুরন্ত।

Related Articles

Back to top button