Hoop PlusTollywood

Ushasie Chakraborty: শাহরুখের সমর্থনে কথা বলে ট্রোলড হলেন জুন আন্টি!

জুন আন্টি এতদিন ছিলেন ‘শ্রীময়ী’-র জীবনের খলনায়িকা। এবার তিনি হয়ে গেলেন নেটিজেনদের একাংশের চোখের বালি। মনামী ঘোষ (Monami Ghosh)-এর পর টলিউড থেকে শাহরুখ খান (Shahrukh Khan)-এর সমর্থনে এগিয়ে এলেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)।

কয়েক ঘন্টা আগে ফেসবুকে মনামী লিখেছিলেন, শাহরুখ সকলের প্রিয় নায়ক রয়েছেন এবং তা সবসময়ই থাকবেন, তাঁর অনুরাগীরা আগের মতোই তাঁকে ভালোবাসবেন। এবার ঊষসী লিখলেন, তিনি একজন এসআরকে ফ‍্যান এবং তিনি শাহরুখকে ভালোবাসেন। নেটিজেনদের একাংশ শুরু করে দিয়েছেন তাঁকে উপদেশ দেওয়া। তাঁরা বলতে শুরু করেছেন, একজন সাধারণ মানুষের ছেলের সাথে যদি এই ঘটনা ঘটত, তাহলেও কি ঊষসী ছেলেটিকে পছন্দ করতেন! অনেকে বলেছেন, ঊষসী নিজে ড্রাগ অ্যাডিক্ট। তাই তিনি শাহরুখকে সমর্থন করছেন। তবে তাঁদের বিরুদ্ধে দাঁড়িয়ে কয়েকজন মহিলা নেটিজেন বলেছেন, ঊষসী ড্রাগ অ্যাডিক্ট হলে তাঁকে ফেসবুকে ফ্রেন্ডস রিকোয়েস্ট পাঠাতে পুরুষদের লজ্জা করছে না!

নেটিজেনদের মধ্যে অনেকেই ঊষসীর পাশে দাঁড়িয়েছেন। তাঁরা বলেছেন, কিং খানকে কেউ তাঁর সিংহাসন থেকে টলাতে পারবেন না। অনেকে শাহরুখের কেরিয়ার প্রোফাইল শেয়ার করে তাঁর সফলতার কথাও তুলে ধরেছেন। ঊষসী নেটিজেনদের ট্রোলের বিরুদ্ধে কোনও প্রতিক্রিয়া জানাননি। তবে শুধু টলিউড বা নেটিজেনদের একাংশ নয়, বলিউডের অধিকাংশ মানুষ দাঁড়িয়েছেন শাহরুখের পাশে। ‘মন্নত’-এর সামনে শাহরুখের সমর্থনে দিনরাত পড়ে রয়েছেন তাঁর অনুরাগীরা। সবার মুখে একটাই কথা, কিং খানের খারাপ সময় কেটে যাবে।

গোটা ভারতবর্ষ জুড়ে, সোশ্যাল মিডিয়া জুড়ে যখন ইতিবাচক ও নেতিবাচক মন্তব্য শুরু হয়েছে, এই ঘটনায় পাওয়া যাচ্ছে রাজনীতির গন্ধ, তখন একবারও কি কেউ ভেবে দেখেছেন, ‘মন্নত’-এ এই মুহূর্তে যিনি রয়েছেন, সেই শাহরুখ বলিউডের বেতাজ বাদশা হলেও সারা দিনের শেষে একটি প্রকৃত সত্য হল, তিনি একজন বাবা। আসলে তারকা মা-বাবাদের প্রতি অধিকাংশ মানুষ বিশ্বাস করতে চান না যে, তাঁরাও সন্তানদের সঠিক শিক্ষা দিতে পারেন। আর পাঁচজন মা-বাবার মতো তাঁরাও সন্তানদের হাতে ড্রাগ তুলে দেননি। ভুল হলে শাহরুখ তা শোধরানোর চেষ্টা করছেন। শুধু সেই প্রথম দিন যে রোগা, রিজেক্টেড একজন অভিনেতা আরব সাগরের পাড়ে দাঁড়িয়ে নিজের কাছে সফল হয়ে ওঠার প্রমিস করেছিলেন, তাঁর পাশে আরও একবার দাঁড়ানোর সময় এসেছে।

Related Articles

Back to top button