Hoop PlusTollywood

Ushasi Ray: লাল রঙের শিফট ড্রেসে নজর কাড়লেন সকলের প্রিয় ‘বকুল’ ঊষসী, ভাইরাল ভিডিও

ঊষসী রায় (Ushasi Ray) প্রায়ই নিজের মনের মতো করে ইন্সটাগ্রাম রিল বানান। কখনও তাঁর ফটোশুট ভাইরাল হয়। অভিনয় ছাড়াও বিভিন্ন স্টাইলের ফটোশুটের জন্য বিখ্যাত ঊষসী। সম্প্রতি তাঁর একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, ঊষসী সোফায় বসে আছেন। তাঁর পরনে রয়েছে স্প্যাগেটি স্লিভ লাল-কালো-সাদা স্ট্রাইপড শিফট ড্রেস। অন্য কোনো মেকআপ না ব্যবহার করলেও ঠোঁটে লিপগ্লস পরেছেন তিনি। চুল খোলা রয়েছে। ইন্সটাগ্রাম রিলে মিউজিকের সঙ্গে বিভিন্ন স্টাইলে পোজ দিচ্ছেন ঊষসী। কখনও গালে হাত দিয়ে, কখনও সামান্য হেসে রিল বানিয়েছেন তিনি। ঊষসীর অনুরাগীরা তাঁর ইন্সটাগ্রাম রিলের প্রশংস করেছেন।

সম্প্রতি হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর অভিনয় করেছেন ঊষসী। এছাড়াও মুক্তির অপেক্ষায় তাঁর আরও তিনটি ওয়েব সিরিজ। ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এ ঊষসী অভিনীত চরিত্র পার্বতী প্রতিবাদী। সে কুমিরখালি গ্রামের বিধবা পল্লীর মাথাদের মুখোশ খুলে আসল চেহারা দেখিয়ে দিতে চায়। সত্যের জন্য লড়াই করে। এই ওয়েব সিরিজে ঊষসীর বিপরীতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen)। ‘সুন্দরবনের বিদ্যাসাগর ‘ পরিচালনা করেছেন কোরক মুর্মু (Korak Murmu) ও চিত্রনাট্য লিখেছেন অর্কদীপ নাথ (Arkadip Nath)।

থিয়েটারের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন ঊষসী।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)