Hoop PlusBollywoodHoop Sports

Virat Kohli: পারফর্ম্যান্স খারাপ হওয়ায় ছোট্ট ভামিকাকে ধর্ষণের হুমকি, মহিলা কমিশনের দ্বারস্থ বিরাট কোহলি

সম্প্রতি পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপে হার হয়েছে ভারতের। খেলা মানে তাতে হার-জিৎ থাকবেই। কিন্তু ইদানিং হারের জন্য দায়ী করা হচ্ছে খেলোয়াড়দের পরিবারের সদস্যদের। এর আগে বিরাট কোহলি (Virat Kohli) একটি ম্যাচ হেরে যাওয়ায় অনুষ্কা শর্মা (Anushka Sharma) কটুক্তির সম্মুখীন হয়েছিলেন। কিন্তু এবার সমস্ত সীমা অতিক্রম করে বিরুষ্কার মাত্র নয় মাসের কন্যাসন্তান ভামিকা (Vamika)-কে দেওয়া হল ধর্ষণের হুমকি।

অত্যন্ত লজ্জাজনক এই ঘটনার নিন্দায় এই মুহূর্তে সরব নেটদুনিয়া। ভামিকা ধর্ষণের হুমকি পাওয়া মাত্রই বিরাট বিষয়টি নিয়ে তাঁর সতীর্থ মহম্মদ সামি (Mohammed Sami)-র সাথে আলোচনা করেন। সামি নিজেও ধর্ম সংক্রান্ত হুমকির সম্মুখীন হয়েছিলেন। এরপরেই ‘দি ডেলহি কমিশন ফর উওম্যান’ (DCW)-র তরফে দিল্লি পুলিশকে একটি নোটিশ দিয়ে বলা হয়েছে, 8 ই নভেম্বর-এর মধ্যে ডিসিডব্লিউ-এর কাছে সমস্ত তদন্তমূলক রিপোর্ট পেশ করতে। কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল (Swati Maliwal) টুইট করে এই কথা জানানোর পাশাপাশি স্বাতী ঘটনাটির চরম নিন্দা করেছেন। তিনি বলেছেন, ভারতীয় ক্রিকেট টিম দেশকে হাজারবার গর্বিত করার পরেও সামান্য একটা হারের জন্য একটি শিশুকন‍্যাকে ধর্ষণের হুমকি দেওয়া জঘন্য অপরাধ। দিল্লি পুলিশের কাছে এই ঘটনায় এফআইআর করা হয়েছে। মহিলা কমিশনের তরফেও নির্দেশ দেওয়া হয়েছে, অপরাধীকে যত দ্রুত সম্ভব খুঁজে বের করার।

এই ঘটনা নিন্দা করে মঙ্গলবার সন্ধ্যায় রাহুল গান্ধী (Rahul Gandhi) টুইট করে বিরাটের উদ্দেশ্যে লিখেছেন, এই ধরনের অপরাধীরা কোনোদিন ভালোবাসা পায়নি বলে তাদের অন্তর ঘৃণায় পরিপূর্ণ। পরিবারের পাশাপাশি তিনি বিরাটের উদ্দেশ্যে ভারতীয় টিমের সুরক্ষার আর্জি জানিয়েছেন। এমনকি মহম্মদ সামি পাশে থাকার আশ্বাস দিয়েছেন রাহুল।

কয়েকদিন আগেই বিরাট একটি বিবৃতিতে বলেছিলেন, তাঁরা পরিশ্রম করে মাঠে খেলেন। কিন্তু কোনো ভুল হলে সোশ্যাল মিডিয়ায় তাঁদের অকথ্য বলা হয়। তার পাশাপাশি মানুষকে ট্রোল করা নেটিজেনদের একাংশের বিনোদন হয়ে দাঁড়িয়েছে বলে মনে করেন বিরাট। তাঁর মতে, ট্রোলারদের ব্যক্তিগত জীবন হতাশায় পরিপূর্ণ। এই কারণেই তাঁরা ট্রোলিং-এর মধ্যে বিনোদন খুঁজে নেন।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Related Articles

Back to top button