Hoop PlusGossipHoop Viral

Bollywood: প্রকাশ্যে অশ্লীল গালাগালি বরুণ-আলিয়ার, করণ জোহর বললেন ‘কোনো ব্যাপার না’, রইলো ভিডিও

স্টার কিডদের নিয়ে আলোচনার শেষ নেই। তারা সবসময় সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তাদের মুখ থেকে বলা শব্দ নিয়েও শুরু হয়ে যায় সমালোচনা, এর উপর এরা যদি কোনো কাণ্ড ঘটিয়ে বসে, এই যেমন ড্রাগ মামলা, তাহলে তো কোনো কথাই নেই, খবরের শিরোনামে অভিনেতারা নয় স্টার কিডরা থাকেন পাতা জুড়ে। আজকের বলিউড গসিপের নায়ক নায়িকা হলেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। পার্শ্ববর্তী নায়িকা করিনা কাপুর খান এবং পরিচালক করণ জোহর।

সম্প্রতি একটি প্রোগ্রামে উপস্থিত ছিলেন করণ জোহর (Karan Johar), তার বিপরীতে আলিয়া ভাট ও করিনা কাপুর খান। দুজনের সঙ্গে দুষ্টু মিষ্টি সাক্ষাৎকার সারছেন করণ জোহর। এটা সকলেই জানেন যে করণ থাকা মানেই সেই শোয়ে ব্যতিক্রমী কোন ঘটনা ঘটবেই যা পরবর্তীতে ভাইরাল হয়।

এরমধ্যে, একটি অনুষ্ঠানে মহেশ ভাট কন্যা আলিয়া ভাট (Alia Bhatt) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) উপস্থিত হন। করিনার প্রশংসায় পঞ্চমুখ আলিয়া। করিনা কিভাবে বিয়ের পর এবং সন্তান হওয়ার পরেও মুভি করে যাচ্ছেন এবং গ্ল্যামার ধরে রেখেছেন তাই নিয়েই প্রশংসায় রত আলিয়া, ঠিক সেই সময় তার মুখ দিয়ে বেরিয়ে আসে অশ্লীল শব্দ।

সাক্ষাৎকারের মধ্যেই করণ জোহরের কাছে ফোন আসে ডেভিড ধাওয়ানের পুত্র বরুণ ধাওয়ানের (Varun Dhawan)। সেই সময় আলিয়া করণের থেকে ফোনটা নিয়ে বুদ্ধিদীপ্ত কিছু বলতে বলেন। বরুণ একইভাবে প্রকাশ্যে গালাগালি দিয়ে ফেলেন। দেখুন স্টার কিডসদের মুখের শব্দ ও প্রতিক্রিয়া, যেখানে করণ জোহর রীতিমত আলিয়া ও বরুণের পক্ষে যুক্তি দিয়ে জানান এসব কোনো ব্যাপার না, অর্থাৎ খুবই সাধারণ ব্যাপার। এখন দেখে নিন সেই ভিডিও।

Related Articles

Back to top button