BollywoodHoop Plus

Varun-Rashmika: সি-বিচে সুন্দরী রশ্মিকার সঙ্গে কি করছেন বিবাহিত বরুণ! মুহূর্তে ভাইরাল ভিডিও

দক্ষিণ ভারতীয় ফিল্ম ‘পুষ্পা’-য় শ্রীভল্লীর চরিত্রে অভিনয়ের সূত্রে রীতিমত প্রশংসিত হয়েছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। কয়েকটি বলিউড প্রজেক্টও রয়েছে তাঁর হাতে। অপরদিকে বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর হাতেও রয়েছে কয়েকটি ফিল্ম। তবু ব্যস্ততার মধ্যেও সময় বার করে একসঙ্গে ইন্সটাগ্রাম রিল বানালেন তাঁরা।

সম্প্রতি সি-বিচে বরুণ ও রশ্মিকাকে ‘আরবিক কুঠু’ চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। এই চ্যালেঞ্জের অংশ হিসাবে ‘হালামিথি হাবিবো’ গানে নাচ করলেন দুজনে। এই গানটি পূজা হেগড়ে (Puja Hegde) ও থালাপতি বিজয় (Thalapathy Vijay) অভিনীত ফিল্ম ‘বিস্ত’-এর গান। ইন্সটাগ্রাম রিলে রশ্মিকার পরনে ছিল কমলা রঙের ফ্লোরাল প্রিন্টেড শর্ট স্কার্ট, লাল রঙের টপ ও স্টোন স্টাডেড লং ডেনিম জ্যাকেট। বরুণ পরেছিলেন ব্রাউন রঙের ট্রাউজার, সাদা রঙের ভেস্ট ও তার উপরে কালো রঙের নটেড শার্ট। তাঁর চোখে ছিল সানগ্লাস। সি-বিচের বালির উপর বরুণ ও রশ্মিকার নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। বরুণ ধাওয়ান ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘ইও হাবিবো বালির উপর নাচের মতোই গান’।

রশ্মিকা মডেলিং-এর মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। রক্ষিত শেঠি (Rakshit Shetty)-র বিপরীতে ‘কিরিক পার্টি’ ফিল্মের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেন তিনি। খুব শীঘ্রই তাঁকে বলিউডে আবারও দেখা যেতে চলেছে। বিকাশ বহেল (Vikash Bahel) পরিচালিত ফিল্ম ‘গুডবাই’-এ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সাথে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এটি রশ্মিকার দ্বিতীয় বলিউড ফিল্ম।

অপরদিকে বরুণকে শেষবার দেখা গিয়েছিল 2020 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘কুলি নং ওয়ান’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সারা আলি খান (Sara Ali Khan)। এটি ছিল গোবিন্দা (Govinda) অভিনীত ‘কুলি নং ওয়ান’-এর রিমেক। এই মুহূর্তে বরুণের হাতে রয়েছে ‘ভেড়িয়া’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কৃতী শ‍্যানন (Kriti Sanon)। এছাড়াও তাঁকে দেখা যাবে ‘যুগ যুগ জিও’ ফিল্মে। এই ফিল্মে বরুণ ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর (Anil Kapoor), নীতু সিং (Neetu Singh), কিয়ারা আডবাণী (Kiara Advani), প্রাজক্তা কোলি (Prajakta Koli) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)