BollywoodHoop PlusReality show

Varun-Divya: দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানলেন বরুণ-দিব্যা

‘বিগ বস ওটিটি’-র দৌলতে দিব্যা আগরওয়াল (Divya Agarwal) এই মুহূর্তে যথেষ্ট বিখ্যাত। ‘বিগ বস ওটিটি’-র বিজয়ীর ট্রফি উঠেছিল তাঁর হাতেই। কিন্তু এবার তাঁর জীবনে উঠল ঝড়। ব্রেক-আপ হল তাঁর বয়ফ্রেন্ড বরুণ সুদ (Varun Sood)-এর সঙ্গে।

‘বিগ বস ওটিটি’ -র সময় একাধিকবার তাঁর বয়ফ্রেন্ড বরুণের ব্যাপারে কথা বলেছেন দিব্যা। এমনকি বিগ বসের ঘরে বরুণ দেখা করতে এসেছিলেন দিব্যার সঙ্গে। সম্প্রতি দিব্যার দিদির বিয়েতেও আমন্ত্রিত ছিলেন বরুণ। বিভিন্ন অ্যাওয়ার্ড শোয়ে বরুণ ও দিব্যাকে একসাথেই দেখা যেত। কিন্তু দীর্ঘ চার বছরের সম্পর্কের অবসান ঘটালেন বরুণ ও দিব্যা। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে তাঁদের ব্রেক-আপের কথা ঘোষণা করেছেন দিব্যা।

সোশ্যাল মিডিয়া পোস্টে দিব্যা লিখেছেন, তাঁর জীবন যেন একটি সার্কাস। সব কিছু সত্যি নয় জেনেও প্রতিনিয়ত তিনি সবাইকে খুশি রাখার চেষ্টা করেছেন। কিন্তু এবার তিনি নিজেকে ভালোবাসতে চান। তাঁর জীবনের কোনো খারাপ ঘটনার জন্য দিব্যা কাউকে দায়ী করতে চান না। তিনি নিজের মতো করে এই পৃথিবীতে শ্বাস নিতে চান, বাঁচতে চান। এই কারণেই তিনি নিজের জীবনের সব সিদ্ধান্ত নিজেই নিতে চান। বরুণের কথা উল্লেখ করে দিব্যা জানান, কোনও বড় কারণের জন্য এই সম্পর্ক থেকে তিনি বেরিয়ে আসেননি। বরুণের সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত তাঁর মনে থাকবে। মানুষ হিসাবে বরুণের প্রশংসা করে তিনি লিখেছেন, তাঁদের ব্রেক-আপের পরেও অটুট বন্ধুত্ব থাকবে।

‘বিগ বস ওটিটি’ জেতার পর বরুণের প্রসঙ্গে বলতে গিয়ে দিব্যা জানিয়েছিলেন, বরুণ যথেষ্ট সাপোর্টিভ। বিগ বসের ঘর থেকে বেরোনোর পর দিব্যা জানতে পেরেছিলেন, বরুণ তাঁর সমর্থনে কি কি কর্মকান্ড করেছিলেন। বরুণ বিগ বসের ঘরে দিব্যার সাথে দেখা করতে গেলে দিব্যার আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল। বিগ বসের ঘরে তাঁর পারফরম্যান্স নিয়ে গর্বিত বোধ করছিলেন তাঁর পরিবারের সদস্যরা, ঘনিষ্ঠ বন্ধুরা ও অবশ্যই বরুণ।

‘এম টিভি স্পিল্টসভিলা’ থেকে সকলের নজরে এসেছিলেন দিব্যা। এরপর তিনি মডেলিং কেরিয়ার শুরু করেন। একসময় প্রিয়ঙ্ক শর্মা (Priyank Sharma)-র সঙ্গে তাঁর নাম জড়ালেও তা ছিল নেহাতই গুজব। এরপর ‘এস অফ স্পেস’ শো চলাকালীন বরুণ ও দিব্যার প্রেমের সূত্রপাত হয়।

 

View this post on Instagram

 

A post shared by bigg boss ott 2 (@biggboss_devil)