Hoop PlusBollywood

Vicky Kaushal: ক্যাট নয়, বিয়ের পর সারাকে নিয়ে লং-ড্রাইভে ভিকি কৌশল! পড়তে হল আইনি সমস্যায়

সবেমাত্র ধুমধাম করে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। কিন্তু তিনি তো ভিকি কৌশল। নায়কোচিত স্বভাব যাবে কোথায়! ফলে বিয়ের এক মাস কাটতে না কাটতেই আইনি সমস্যায় পড়তেই হল তাঁকে।

সম্প্রতি ‘লুকাছুপি 2’ ফিল্মের শুটিংয়ের জন্য ইন্দোরে গিয়েছিলেন সারা আলি খান (Sara Ali Khan) ও ভিকি কৌশল। সেখানে গিয়ে সারাকে বাইকের পিছনে বসিয়ে গোটা ইন্দোর শহর ঘুরে বেড়িয়েছেন ভিকি। কিন্তু ঝামেলা বাধিয়েছে বাইকের নাম্বার প্লেট। ভিকির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ইন্দোরের যুবক জয় সিং যাদব (Joy Singh Yadav)। তাঁর অভিযোগ অনুযায়ী, যে বাইকে চড়ে ভিকি শুটিং করেছেন, সেই বাইকের নাম্বার প্লেটটি আসলে তাঁর। অপরদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে ভিকি ও সারার বাইক রাইডের ছবি। ছবিতে দেখা যাচ্ছে, গলায় মাফলার জড়িয়ে পিছনে সারাকে বসিয়ে বাইক চালাচ্ছেন ভিকি। অপরদিকে সারার পরনে রয়েছে হলুদ শাড়ি ও সিঁথিতে সিঁদুর।

আরো পড়ুন -   ইন্ডাস্ট্রিতে স্লিম মেয়েরাই কাজ পান, বিস্ফোরক শেহনাজ গিল

প্রকৃতপক্ষে, এটি ছিল ‘লুকাছুপি 2’ ফিল্মের শুটিংয়ের একটি দৃশ্য। জয় সিং-এর দাবি, অনুমতি ছাড়া একই নাম্বার প্লেট ব্যবহার করা আইনত অনুচিত। পুলিশের কাছে তিনি উপযুক্ত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন। ইন্দোরের বোনগঙ্গা অঞ্চলের এসআই রাজেন্দ্র সোনি (Rajendra Soni) অভিযোগের কথা স্বীকার করে জানিয়েছেন, সত্যিই অবৈধ ভাবে নাম্বার প্লেট ব্যবহার করা হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে। অপরদিকে ভিকির অনুরাগীদের বক্তব্য, সেটে কোনো প্রপস ব্যবহার করা নিয়ে অভিনেতা দায়বদ্ধ নন।

আরো পড়ুন -   ছেলের মৃত্যুর সুবিচার পেতে রিয়ার বিরুদ্ধে কড়া পুলিশি পদক্ষেপ নিলেন সুশান্তের বাবা

‘লুকাছুপি 2’- ফিল্মে প্রথমবার একসঙ্গে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সারা ও ভিকি। ফিল্মটি পরিচালনা করছেন লক্ষণ উটেকর (Lakshman utekar)। দম্পতির বাড়ী তৈরির স্বপ্ন নিয়ে তৈরি হয়েছে ফিল্মটির কাহিনী। প্রথমে এই ফিল্মে আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana)-র অভিনয় করার কথা থাকলেও তিনি ফিল্মের প্রস্তাব ফিরিয়ে দেন। তাঁর পরিবর্তে অভিনয় করছেন ভিকি।

 

View this post on Instagram

 

A post shared by gangsofmedia (@gangs_ofmedia)

Related Articles

Back to top button