Hoop PlusBollywood

Vidya Balan: আবারো এই জনপ্রিয় চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান

প্রায় পনের বছর আগে ‘ভুল ভুলাইয়া’ ফিল্মে মঞ্জুলিকার চরিত্রে বিদ্যা বালন (Vidya Balan)-এর অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল। মাল্টিপল পার্সোনালিটি ডিজঅর্ডার সম্পন্না এক মহিলা অবনীর চরিত্রে বিদ্যার চরিত্রকে এখনও কেউ অতিক্রম করতে পারেননি। তিনি আবারও ফিরছেন ‘ভুল ভুলাইয়া 2’-এর মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

‘ভুল ভুলাইয়া 2’-তেও বিদ্যা মঞ্জুলিকার চরিত্রে ধরা দেবেন, তা এদিন নিশ্চিত করেছেন পরিচালক আনিস বাজমী (Anish Bajmi)। তিনি জানিয়েছেন, মঞ্জুলিকা তাঁর প্রিয় চরিত্র। ‘ভুল ভুলাইয়া’-এর সিকোয়েল ‘ভুল ভুলাইয়া 2’-তেও তাই অবশ্যই থাকতে হবে মঞ্জুলিকাকে। তবে এর বেশি কিছু ভাঙতে চাননি আনিস।

গত বছরের সেপ্টেম্বর মাসের শেষ দিকে কার্তিক আরিয়ান (Kartik Aryan) ‘ভুলভুলাইয়া 2′-এর একটি মোশন পোস্টার শেয়ার করেছিলেন। পোস্টারে কার্তিকের লুক ছিল অত্যন্ত রহস্যময়। তাঁর চারপাশে উড়ছে রাতপাখিরা। মোশন পোস্টারের সঙ্গে তিনি শেয়ার করেছিলেন ফিল্মের রিলিজ ডেট। ‘ভুলভুলাইয়া 2′ মুক্তি পেতে চলেছে চলতি বছরের 25 শে মার্চ। ‘ভুল ভুলাইয়া’ ফিল্মে মূল চরিত্রে ছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar) ও বিদ্যা বালন। তবে ‘ভুল ভুলাইয়া 2’-তে অক্ষয়কুমার থাকবেন কিনা তা এখনও জানা যাচ্ছে না।

‘ভুল ভুলাইয়া 2′ একটি হরর কমেডি ফিল্ম। ভূষণ কুমার (Bhushan Kumar) ও মুরাদ খেটানি (Murad Khetani) প্রযোজিত এই ফিল্মে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন কিয়ারা আডবাণী (Kiara Advani), তব্বু (Tabbu) প্রমুখ।

আরো পড়ুন -   সুপারহিট 'এমএস ধোনি'-এর ৪ বছর পূর্তি, ধোনির সঙ্গে নিজের এই মিল খুঁজে পেয়েছিলেন সুশান্ত

Related Articles

Back to top button