Hoop PlusTollywood

Vikram-Solanki: পূর্ণ হলো ভক্তদের ইচ্ছা, ধারাবাহিকে সাফল্যের পর বড় পর্দায় ফিরছেন বিক্রম-শোলাঙ্কি

‘ইচ্ছেনদী’ ধারাবাহিকের পর দর্শকদের ইচ্ছা ছিল বিক্রম (Vikram Chatterjee) ও শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর জুটিকে আবারও অনস্ক্রিন দেখার। সিরিয়ালে এই জুটি অভিনয় করার পর বহুবার তাঁদের বিয়ের গুঞ্জন রটেছে। কিন্তু তাঁদের একসঙ্গে দেখা যায়নি। এবার বড় পর্দায় আবারও ফিরতে চলেছেন বিক্রম-শোলাঙ্কি জুটি।

অরিত্র সেন (Aritra Sen) পরিচালিত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’-এ একসঙ্গে অভিনয় করতে চলেছেন বিক্রম ও শোলাঙ্কি। এটি অরিত্রর দ্বিতীয় ফিল্ম। তাঁর প্রথম ফিল্ম ‘ঘরে ফেরার গান’-এর শুটিং হয়েছিল লন্ডন শহরে। এই ফিল্মে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও ঈশা সাহা (Isha Saha)। কিন্তু ‘শহরের উষ্ণতম দিনে’-এর কাহিনীর প্রেক্ষাপট কলকাতা। বিক্রমের চরিত্রের নাম ঋতবান। শোলাঙ্কির চরিত্রের নাম অনিন্দিতা।

 

View this post on Instagram

 

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje)

একসময় পরিস্থিতি শিকার হয়ে ঋতবান ও অনিন্দিতার রাস্তা আলাদা হয়ে যায়। লন্ডনে কিছুকাল গবেষণার পর ঋতবান তার প্রেমের টানে ফিরে আসে কলকাতার বুকে। তার কলেজ জীবনের প্রেম অনিন্দিতা বর্তমানে একজন সফল রেডিও জকি। কিন্তু কলকাতাই তাদের প্রেমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

বিক্রমের সঙ্গে বহুদিন পরে কাজ করছেন শোলাঙ্কি। উচ্ছ্বসিত শোলাঙ্কি জানালেন, বিক্রমের সঙ্গে তাঁর কমফর্ট লেবেল রয়েছে। তাই চিত্রনাট্য না শুনেই প্রাথমিক ভাবে সম্মতি জানিয়েছেন শোলাঙ্কি। ‘শহরের উষ্ণতম দিনে’-র ইউএসপি হল বিক্রমের সাথে শোলাঙ্কির জুটি। শোলাঙ্কি বড় পর্দাতেও তাঁদের জুটি নিয়ে আশাবাদী। বিক্রমের মতে, রোম‍্যান্টিক জুটি হিসাবে তাঁদের গ্রহণযোগ্যতা থাকার জন্য কলকাতার প্রেক্ষাপটে প্রেমের ছবি সফল হবে।

‘শহরের উষ্ণতম দিনে’-র সঙ্গীত পরিচালনা করছেন নবারুণ বসু (Nabarun Basu)। রোড শো ফিল্মস ও শ‍্যাডো ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত এই ফিল্মের শুটিং শুরু হতে চলেছে এপ্রিল মাসে। ফিল্মে তুলে ধরা হবে কলকাতার ঐতিহ্যবাহী অঞ্চলগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)