BollywoodHoop Plus

বিনোদ মেহরার সঙ্গে বিয়ের পর শ্বশুরবাড়িতে যেতেই রেখাকে জুতো দিয়ে অভ্যর্থনা জানান শাশুড়ি

বলিউডের কিংবদন্তী অভিনেত্রী রেখার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার অন্ত নেই। তার সুদীর্ঘ ক্যারিয়ারে তিনি বিভিন্ন সম্পর্কে জড়িয়ে পড়েন। তাকে নিয়ে নানা সময় নানা লেখা হয়েছে। এক সময় তার তিনি সেই সময়ের বহুল চর্চিত অভিনেতা বিনোদ মেহরার সঙ্গে বিবাহে আবদ্ধ হন।

বিনোদ মেহরাও একাধিক সম্পর্কে লিপ্ত ছিলেন। মাত্র ৪৫ বছরের জীবনকালে তিনি চারবার বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু কোনো সম্পর্কই বেশিদিন স্থায়িত্ব পায়নি। মিনা ব্রোকার সঙ্গে তার মায়ের ইচ্ছানুযায়ী তিনি প্রথম বিবাহ করেন। সেই সম্পর্ক মাত্র কিছুদিনের মধ্যেই ভেঙে যায়। তারপর তার সঙ্গে অভিনেত্রী বিদিশা গোস্বামীর ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে এবং তারা বিবাহ করেন। যখন বিনোদ মেহরার ক্যারিয়ার গ্রাফ নিম্নমুখী তখন তিনি পরিচালক জেপি দত্তকে বিয়ে করেন।

দ্বিতীয় পত্নী বিদিশার সঙ্গে বিচ্ছেদের পর হঠাৎ করেই তিনি রেখার প্রতি ঘনিষ্ঠ হয়ে পড়েন। তাদের বিয়ে এই কলকাতা শহরের বুকে সম্পন্ন হয়। সেই সময়ের মিডিয়া রিপোর্ট অনুযায়ী তারা বিয়ে করে মুম্বাইয়ে পাড়ি দেন। নিজের শ্বশুরবাড়িতে উঠতেই শাশুড়ির তরফ থেকে রেখা যা পান জানলে অবাক বনে যাবেন। নিজের তৃতীয় পুত্রবধূকে দেখে বিনোদ মেহরার মা রেখা কে জুতো দিয়ে অভ্যর্থনা করেন। এই ঘটনায় রেখা খুবই মর্মাহত হন।

তাদের এই সম্পর্ক যদিও স্থায়ী হয়নি। রেখা এবং বিনোদ পরস্পর বিচ্ছেদের পথে হাঁটেন। দীর্ঘ রোগভোগের পর মাত্র ৪৫ বছরের আয়ুষ্কালে বিনোদ মেহরা মারা যান।