BollywoodHoop Plus

একমাত্র স্ত্রী ও মেয়ের আদুরে ছবি দিলেন ক্যাপ্টেন কোহলি, নারী দিবসের শুভেচ্ছা বিরাটের

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। আর বিরাট কোহলি ইন্ডিয়ান ক্যাপ্টেন। যখন দুজনে নিজেদের কেরিয়ারে বেশ স্ট্রাগেলের পথে তখন এক শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুট করতে গিয়ে প্রথম আলাপ। তারপর বন্ধু থেকে প্রেমিক প্রেমিকা হন। ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন বিরুষ্কা। তাঁদের প্রেমকাহিনি থেকে শুরু করে বিয়ে সমস্তই ভক্তদের কাছে স্বপ্নের মত। সেই রূপকথা থেকে এখন তাঁদের নতুন পথচলা।। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হলেন।

নতুন বছর পড়তেই ১১ জানুয়ারি মা বাবা হয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। শর্মা ও কোহলি পরিবারের পাশাপাশি সারা ভারতবর্ষ বেশ খুশি এই হেভিওয়েট কাপেলের কন্যা সন্তানের খবর পেয়ে। কন্যা সন্তানের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি। কিন্তু মেয়ের জন্মের পর তাঁর ছবি প্রকাশ্যে বাবা মা কেউই আনেননি। কারণ বাবা মা কেউই চাননা তাঁদের সন্তান আর অন্য স্টার কিডদের মতো বড় হোক। তাই তাঁদের কন্যা ক্যামেরার থেকে প্রথম থেকেই দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরুষ্কা।

আরো পড়ুন -   ‘মধুমিতার সঙ্গে ভবিষ্যতে কাজ করব না’, সরাসরি জানিয়ে দিলেন প্রাক্তন স্বামী সৌরভ

মেয়েকে আড়ালে রাখলেও ১ ফেব্রুয়ারী মেয়ের প্রথম ছবি ও নাম শেয়ার করে অনুষ্কা। তবে মেয়েকে কোলে নিয়ে আছেন কিন্তু মেয়েকে পুরোপুরি প্রকাশ্যে আনেননি। সাদা রঙের পোশাকে মোড়া একরত্তি ভামিকা।  মেয়ের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেল বিরাট-অনুষ্কাকে। মেয়েকে দু-হাতে আগলে রেখেছেন নতুন বাবা মা। আর এর সাথে তিনি লেখেন, ‘আমরা একসঙ্গে ভালোবাসা, অস্তিত্ব আর কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি, তবে আমাদের জীবনের সম্পূর্ন নতুন অর্থ খুঁজে দিয়েছে এই খুদে- ভামিকা। ভামিকা শব্দের অর্থ মা দুর্গা।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

আজ ইন্টারন্যাশনাল নারী দিবস। মেয়ের জন্মের পর প্রথম নারী দিবস। আর এই দিনে ভারতের ক্যপ্টেন নিজের বাড়ির দুই মেয়েকে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি সুন্দর পোস্টের দ্বারা সম্মানিত করলেন। অনুষ্কা শর্মা এবং তাদের কন্যা ভামিকার একটি সুন্দর ছবি দিয়ে নারীদের শক্তিশালী বলে অভিহিত করেন তিনি। ছবিতে ভামিকা নিজের ছোট্ট হাত দিয়ে মায়ের সাথে আদর ঘন মুহূর্ত কাটাচ্ছে আর মেয়ের ভালোবাসায় মাম্মা অনুষ্কা হাসছেন। বিরাট ক্যপাশানে লিখেছেন,”একটি সন্তানের জন্ম দেখা সবচেয়ে মস্তিষ্কের শীতলতা, অবিশ্বাস্য এবং আশ্চর্যজনক অভিজ্ঞতা আমার কাছে। যখন আপনি নারীদের আসল শক্তি এবং দৈবতা বুঝতে পারবেন এবং কেন ঈশ্বর তাদের ভিতরে জীবন সৃষ্টি করেছিলেন কারণ তারা আমাদের পুরুষদের চেয়ে অনেক বেশি শক্তিশালী। আমাদের জীবনের সবচেয়ে মারাত্মক, সহানুভূতিশীল এবং শক্তিশালী মহিলা এবং যিনি বেড়ে উঠতে চলেছেন তার মায়ের মতো হওয়ার জন্য। সকলকে নারী দিবসের শুভেচ্ছা এবং সকল এই আশ্চর্য মহিলাদের জন্য বিশ্ব মহিলা দিবসের শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Related Articles

Back to top button