Reality showHoop PlusHoop Viral

বোম্বে গিয়ে বাজিমাত, অসাধারন গান শুনিয়ে হিন্দি ‘সারেগামাপা’-র মঞ্চ কাঁপালেন বাংলার বিদীপ্তা, ভাইরাল ভিডিও

বরাবরের মতোই আবারও শুরু হয়ে গিয়েছে জি টিভির বিখ্যাত সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’। প্রতিবারের মতো এবারেও নতুন প্রতিযোগীদের সুরে ভরে উঠছে মঞ্চ। কিন্তু সোশ্যাল মিডিয়ার বাইরেও যে একটি জগৎ আছে, সেই শিক্ষা দিলেন মিউজিক ডিরেক্টর ও শোয়ের বিচারক বিশাল দাদলানি (Vishal Dadlani)। তিনি শোয়ের প্রতিযোগী বিদীপ্তা (Bidipta)-র হাত থেকে ফোন নিয়ে ছুঁড়ে ফেলে দেলেন।

 

View this post on Instagram

 

A post shared by VISHAL (@vishaldadlani)

সম্প্রতি ‘সারেগামাপা’-র এই ভিডিওটি ভাইরাল হতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায়। অডিশনের সময় স্টেজে আসার আগেই সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েছিলেন জি বাংলার ‘সারেগামাপা 2020’-এর থার্ড রানার আপ বিদীপ্তা চক্রবর্তী। বিচারকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, নিজের অনুরাগীদের সব আপডেট দেওয়ার জন্য তিনি ছবি তুলে পোস্ট করেছেন। এমনকি বিচারকদের সঙ্গে কথা বলতে বলতেও তিনি ছবি তুলে পোস্ট করতে ব্যস্ত হয়ে পড়েন। এরপরেই বিশাল ডেকে পাঠান বিদীপ্তার মা-বাবাকে। তারপরেই ভিডিও তোলার অজুহাতে বিদীপ্তার কাছ থেকে ফোন নিয়ে ছুঁড়ে ফেলে দেন তিনি।

তবে পরে জানা যায়, বিশাল শুধুমাত্র ফোনটি ছুঁড়ে ফেলে দেওয়ার অভিনয় করেছিলেন। প্রকৃতপক্ষে ফোন তাঁর পকেটে ছিল। বিদীপ্তার সোশ্যাল মিডিয়া অ্যাডিকশন দেখে বিশাল ইচ্ছাকৃত এই কাজ করেছিলেন। তবে এরপর নিজের গানের মাধ্যমে বিচারকদের মন জয় করে নিয়েছেন বিদীপ্তা। এমনকি পরবর্তী রাউন্ডের জন্য তাঁর সিলেকশন হয়ে যায়। অপর বিচারক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya) জানান, তিনি বিদীপ্তাকে সেরা দশ প্রতিযোগীর মধ্যে দেখেন। হিমেশ ও বিশাল ছাড়াও ‘সারেগামাপা’-র এই সিজনে বিচারকের আসনে রয়েছেন শঙ্কর মহাদেবন (Shankar Mahadeban)।

এর আগে বিশাল সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারক ছিলেন। কিন্তু এই শো-কে ঘিরে তুমুল বিতর্কের জেরে তিনি বিচারকের আসন ছেড়ে দেন।

Related Articles

Back to top button