Hoop Life

Lifestyle: বাস্তুমতে বাড়িতে জলের ট্যাঙ্ক বানালে যে সুফলগুলি হাতেনাতে পাবেন

আমরা অনেক সময় অনেক টাকা রোজগার করি। কিন্তু ঠিকঠাক ভাবে সঞ্চয় করতে পারিনা, ঠিকঠাকভাবে সঞ্চয় না করতে পারলে আপনি কিন্তু কোনোভাবেই টাকাকে জমাতে পারবে না। আর টাকা না জমাতে পারলে অর্থনৈতিক সংকট বৃদ্ধি পাবে এবং যতটুকু রোজগার করেন, ঠিক ততটুকু থেকেই আপনি যদি জমাতে না পারেন, তাহলে আপনার জীবনে নানান রকম সমস্যা ঘনিয়ে আসতে পারে।

আরো পড়ুন -   কিভাবে যত্ন করলে বর্ষাকালে আসবাবপত্র নষ্ট হবে না

বাড়ির নিচে ট্যাংক তৈরি করতে গেলে মাটি কেটে ট্যাংক তৈরি করতে হবে। কিন্তু দেখতে হবে যেন সেই ট্যাংকে সব সময় যেন জল থাকে। বাড়ির উত্তর-পূর্ব কোণে যদি আপনি জলের ট্যাঙ্ক বসাতে পারেন তাহলে তা আপনার জন্য শুভ। বাড়ির মাঝখানেও জলের ট্যাঙ্ক বসাতে পারেন বাস্তু মতে, বাড়ির মধ্যে স্থান হল ব্রহ্মস্থান এই জায়গায় ট্যাংক তৈরি করলে বাড়ির যারা সদস্য আছেন, তাদের শুধুমাত্র অর্থনৈতিক সমৃদ্ধি ঘটে, এমনটা নয়, তারা শারীরিকভাবেও অনেক ভালো থাকেন।

আরো পড়ুন -   গালের অতিরিক্ত চর্বি কমিয়ে ফেলার সহজ ৫টি প্রাকৃতিক উপায়

এছাড়াও জলের ট্যাঙ্ক বাড়ির উত্তর-পশ্চিম দিকে রাখতে পারেন এটি আপনার জন্য শুভ হবে। তবে কখনই রান্নাঘর বা বসার ঘরের উপরে জলের ট্যাঙ্ক রাখা উচিত নয়, এতে আপনার জীবনে চরম সংকট ঘনিয়ে আসতে পারে। এভাবে আপনি যদি বাস্তু মেনে আপনার বাড়ির সমস্ত কিছু করতে পারেন তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে।

আরো পড়ুন -   Dhanteras 2021: বাজেট কম? চিন্তা নেই, এই ধনতেরাসে ঘরে আনুন যেকোনো ৫ টি জিনিস, সুখ-সমৃদ্ধি আসবে নিশ্চিত

Related Articles

Back to top button