Hoop NewsHoop Trending

Weather Update: চরম শীতে মেঘলা আকাশের হাতছানি, কতদিন চলবে ঘ্যানঘ্যানে বৃষ্টির রেশ! জানুন বিস্তারিত

গতকাল ছিল মকর সংক্রান্তি। গঙ্গা স্নান থেকে পিঠে পুলি খাওয়ায় দিন। নাহ, গতকাল জমিয়ে শীত আসেনি, বরং বিক্ষিপ্ত বৃষ্টির মুখ দেখে গোটা বাংলা। মেঘলা আকাশ ও সন্ধ্যার পর খানিক বৃষ্টি এক স্যাঁতস্যাতে দিন উপহার দেয়। এদিকে আজ অর্থাৎ ১৫ ই জানুয়ারি সকাল থেকে আকাশ মেঘলা, মাঝে মধ্যে রোদ উকি দিলেও শীতের প্রভাব কালকের থেকে আজ অনেকটাই বেশি।

আরো পড়ুন -   একনজরে দেখে নিন আজ রাজ্যে সোনা রুপোর দাম

আজ রাতের দিকে তাপমাত্রার পারদ অনেকটাই নিচে নামবে। অর্থাৎ শীতের কামড় থাকবে যথাযথ। শনিবারের বিকেলে পর থেকে এই বৃষ্টির রেশ কমবে এবং আকাশ মূলত পরিস্কার হবে রবিবার থেকে।

আলিপুর আবহাওয়া সূত্রে জানা যাচ্ছে যে এই কদিন বৃষ্টির প্রভাব একই রকম থাকবে বিক্ষিপ্ত ভাবে কলকাতা ও তার সংলগ্ন এলাকায়। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়িতে বৃষ্টি অব্যাহত থাকবে। এছাড়া, শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গায় মাঝারি বিক্ষিপ্ত বৃষ্টি চলতে থাকবে। আজ কিছু জায়গায় সন্ধ্যার পর শিলা বৃষ্টি হতে পারে, এবং এই বৃষ্টির সাথে সাথেই ঘন শীতের আমেজ বইতে পারে।

আরো পড়ুন -   সুপ্রীম কোর্টের নির্দেশে বন্ধ পুরীর রথযাত্রা, এবার আশঙ্কায় কলকাতার দূর্গাপুজো

তবে এই শীত কতদিন? বৃষ্টির পর কি শীত একই রকম থাকবে নাকি কমবে? সূত্রের তথ্য অনুযায়ী, শীতের প্রভাব না বাড়লেও সকাল সন্ধ্যা থাকবে কুয়াশার দাপট। হালকা শীত সরস্বতী পুজো পর্যন্ত অধরা থাকবে। পশ্চিমী ঝঞ্ঝার রেশ কেটে গেলে এই মুহূর্তে নতুন করে বৃষ্টি হওয়ার সম্ভবনা নেই।

আরো পড়ুন -   নির্বাচনে বিজেপির টিকিট পেলেন শ্রাবন্তী, সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে এলেন জনপ্রিয় অভিনেত্রী

Related Articles

Back to top button