Hoop NewsHoop Trending

Weather Report: উধাও শীত, দুই বঙ্গে দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা, পূর্বাভাস মৌসম ভবনের

আবহাওয়া খামখেয়ালিপনা আবহাওয়া দপ্তরের ভবিষ্যৎবাণীকেও হার মানিয়ে বসল। গোটা বাংলার বদলে কিছু জায়গায় বৃষ্টি হয়েছে গতকাল। মৌসম ভবন আবার জানান দিচ্ছে, বিকেল ও রাতের দিকে কিছু কিছু উপকূলীয় অঞ্চলে আজ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনা রয়েছে। তাপমাত্রা কমার সম্ভাবনা নেই বললেই চলে।

সোমবারের আবহাওয়া:

সকাল থেকে কলকাতা এবং পার্শ্ববর্তী এলাকা জুড়ে প্রায় ৯০% কুয়াশা মাখা প্রকৃতি। দৃশ্যমানতার অভাব ছিল বিস্তর। যান চলাচলে বিঘ্ন ঘটেছে। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ২৯ ডিগ্রি সেলসিয়াস এবং ১৮ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের আপেক্ষিক আদ্রতা ছিল ৯৬%।

দক্ষিণবঙ্গের আবহাওয়া:

এদিন দুই ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুর ও হাওড়ার কিছু এলাকায় বজ্র-বিদ্যুৎ সহ মাঝারি বৃষ্টি হতে পারে। হুগলি, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ জেলায় হালকা বৃষ্টি হতে পারে। পুরুলিয়া,বাঁকুড়া এবং পশ্চিম বর্ধমানের আবহাওয়া বেশ শুষ্ক। আগামী পাঁচদিন রাত ও দিনের আবহাওয়ায় কোনো বদল নেই। পূর্বাভাস মৌসম ভবনের।

উত্তরবঙ্গের আবহাওয়া:

এদিন দার্জিলিং ও কালিম্পং জেলায় বজ্র-বিদ্যুৎ সহ হালকা বৃষ্টি হতে পারে। আগামীদিন থেকে পুরোপুরি আবহাওয়ার উন্নতি হবে। উত্তরবঙ্গের অন্যান্য জেলাগুলির আবহাওয়া বেশ শুষ্ক থাকলেও কিছুটা মেঘলা থাকতে পারে আকাশ। দক্ষিণবঙ্গের মতো উত্তরবঙ্গেও আগামী কিছুদিন তাপমাত্রার কোনোরকম বদল হওয়ার সম্ভাবনা নেই। পূর্বাভাস মৌসম ভবনের।