Hoop PlusBollywood

Priyanka-Nick: নিক তাঁকে মেরেই ফেলবেন! বয়সে ছোট স্বামীকে নিয়ে কেন একথা বললেন প্রিয়াঙ্কা?

চলতি বছর দীপাবলীর সময় প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)-কে তাঁদের লস অ্যাঞ্জেলেস-এর বাড়িতে সম্পূর্ণ ভারতীয় রীতি-নীতি মেনে দীপাবলীর পুজো করতে দেখা গেছে। প্রিয়াঙ্কার পরনে ভারতীয় পোশাক তো ছিলই, নিকও পরেছিলেন ভারতীয় পোশাক। প্রিয়াঙ্কা পরেছিলেন উজ্জ্বল হলুদ রঙের শাড়ি ও নিকের পরনে ছিল সাদা রঙের পাজামা-পাঞ্জাবি যাতে ছিল কাশ্মীরি কারুকার্য। এমনকি দীপাবলীর পার্টির খাবারের মেনুও ছিল খাঁটি ভারতীয়। তবে সম্প্রতি প্রিয়াঙ্কার একটি সাক্ষাৎকারে প্রকাশ পেয়েছে তাঁর ও নিকের অন্তর্বর্তী রসায়নের কথা।

দুবাইয়ে ‘বুলগারি’-র নতুন ফ্যাশন কালেকশন লঞ্চ করেছেন প্রিয়াঙ্কা। সেখানেই আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁর কাছে পারফেক্ট প‍্যারাডাইস-এর অর্থ কি! প্রিয়াঙ্কা উত্তর দিয়েছিলেন, তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো তাঁর কাছে পারফেক্ট প‍্যারাডাইস। নিজের বাড়িতে পরিবার ও বন্ধুবান্ধব পরিবেষ্টিত হয়ে থাকতে পছন্দ করেন তিনি। তাঁর বাড়ি তাঁর কাছে ‘জন্নত’ অর্থাৎ স্বর্গ বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।

আরো পড়ুন -   ফের কপিল শর্মা শোয়ে কামব্যাক করছেন ভারতী সিং, মুখ খুললেন জনপ্রিয় কমেডিয়ান

এরপর প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর কালেকশনের সবচেয়ে পছন্দের ও প্রিয় গয়না কোনটি! প্রিয়াঙ্কা মজা করে বলেন, তাঁর এনগেজমেন্ট রিং-এর কথা না বললে নিক তাঁকে মেরেই ফেলবেন। প্রকৃতপক্ষে নিজের এনগেজমেন্ট রিং প্রিয়াঙ্কার কাছে সবচেয়ে প্রিয়। কারণ প্রিয়াঙ্কা মনে করেন, প্রত্যেকটি গয়নার সঙ্গে একটি স্মৃতি জড়িয়ে থাকে। এনগেজমেন্ট রিংটি তাঁর কাছে সবচেয়ে বড় সারপ্রাইজ ছিল। বিখ্যাত জুয়েলারি ব্র্যান্ড ‘টিফানি’ থেকে নিজে পছন্দ করে প্রায় দুই লাখ মার্কিন ডলার মূল্যের এই এনগেজমেন্ট রিং-টি কিনেছিলেন নিক।

আরো পড়ুন -   সমস্ত স্কুলে ভাগবত গীতা পড়ানো উচিত, মনের কথা জানালেন অভিনেত্রী মৌনি রায়

এরপর ভারতে এসে 2018 সালের পয়লা ডিসেম্বর বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। ভারতীয় ও ক্যাথলিক, দুই রীতিতে তাঁদের বিয়ে হয়েছিল।

Related Articles

Back to top button