BollywoodHoop PlusHoop Video

Bharti-Harsh: পুত্রসন্তানের নামকরণ সেরে ফেললেন ভারতী-হর্ষ!

মাত্র কয়েক দিন আগেই মা হয়েছেন ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম হয়েছে তাঁর ও হর্ষ (Harsh Limbachiya)-র একমাত্র পুত্রসন্তানের। হাসিমুখে ভারতী ও হর্ষ নবজাতককে কোলে নিয়ে এসেছেন পাপারাৎজিদের সামনে। তবে জুনিয়র লিম্বাচিয়া পৃথিবীতে পা রাখতে না রাখতেই তার নাম নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা।

সম্প্রতি নিজেদের ইউটিউব চ্যানেল ‘এলওএল (লাইফ অফ লিম্বাচিয়াস)-এ ভারতী শেয়ার করেছেন তাঁদের পুত্রসন্তানের ‘হোমকামিং’ ভিডিও। হাসপাতাল থেকে ভিডিওটি শুরু হয়েছে। সেখানে ভারতী জানিয়েছেন, তিনি ও হর্ষ কন্যাসন্তান চেয়েছিলেন। তবে ঈশ্বর তাঁদের যাকে উপহার দিয়েছেন, তাকেই তাঁরা আপন করে নিয়েছেন। সন্তানের জন্মের পর থেকে ভারতী ও হর্ষের জীবনে এসেছে অনেক পরিবর্তন। আপাতত তাঁদের পুত্রসন্তান বাড়ির সুপারস্টার হয়ে গিয়েছে। ভালোবেসে তাকে ‘গোল্লা’ বলে ডাকছেন ভারতী ও হর্ষ।

ভারতী জানিয়েছেন, মাতৃত্বের অভিজ্ঞতা অসাধারণ। সবসময়ই সন্তানকে দেখার ইচ্ছা হয়। তাঁদের ‘গোল্লা’ অবশ্য বেশ গোলু-মোলু। ভারতী ও হর্ষ এখন বুঝতে পারছেন, তাঁদের মা-বাবারাও তাঁদের নিয়ে এত চিন্তা কেন করতেন! কারণ সন্তান, মা-বাবার কাছে সবচেয়ে বড় প্রায়োরিটি। হাসপাতালে এসেছিলেন তাঁরা দুজন, ফিরছেন তিনজন। ‘গোল্লা’ এখন থেকেই কয়েক মিনিটে হাজার রকম মুখভঙ্গি করে। তবে ভারতী জানিয়েছেন, তিনি ও তাঁদের সন্তান , দুজনেই সুস্থ আছেন।

ভারতী ও হর্ষ এখনও তাঁদের পুত্রসন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। সম্ভবত: কনকপূজা ও নামকরণ বিধির পরেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে ‘গোল্লা’-কে।