GossipHoop Plus

Karishma-Kareena: কাপুর বোনেদের লোলো-বেবো নামের পিছনে আসল রহস্য কি জানেন!

একসময় কাপুর পরিবারে মহিলাদের অভিনয় করা ছিল নিষিদ্ধ। কিন্তু এই প্রথা ভেঙেছিলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor)। পরবর্তীকালে তাঁর পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে আসেন তাঁর বোন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। তবে ইন্ডাস্ট্রির সকলের কাছেই এই দুই বোন পরিচিত লোলো ও বেবো নামে। তাঁদের অনুরাগীদের অনেকেই উৎসুক ছিলেন এই ধরনের নামের অর্থ জানতে চাওয়ার জন্য। এবার নিজেদের ডাকনাম নিয়ে মুখ খুললেন করিনা।

জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra)-র সঙ্গে একটি চ্যাট শোয়ে করিনা জানিয়েছেন, তিনিই শৈশবে তাঁদের বাবা রণধীর কাপুর (Randhir Kapoor) ও মা ববিতা (Babita)-কে বলেছিলেন, তাঁদের দুই বোনের মজাদার ডাকনাম দিতে। এরপর তাঁরা দুই মেয়ের ডাকনাম রাখেন লোলো আর বেবো। করিশ্মার ডাকনাম লোলোর অর্থ সিন্ধ্রিতে লোলি। লোলি একটি সিন্ধ্রি মিষ্টির নাম। লোলোর সঙ্গে মিলিয়ে করিনার নাম বেবো রাখা হলেও এই নামের কোনো সঠিক অর্থ নেই বলে জানিয়েছেন করিনা।

করিনা ও কাজল (Kajol)-এর সম্পর্কের ঠান্ডা লড়াই নিয়ে অনেক রটনা হলেও কয়েকদিন আগেই মুম্বইয়ের মেহবুব স্টুডিওর বাইরে তাঁদের দুজনের দেখা হলে তাঁরা নিজেদের মধ্যে খোশগল্পে মত্ত হয়ে পড়েন। একে অপরের খোঁজ নিতে গেলে জানা যায়, করিশ্মা করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি তাঁরা একে অপরকে জড়িয়েও ধরেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আগামী 11 ই অগস্ট মুক্তি পেতে চলেছে ‘লাল সিং চাড্ডা’। এই ফিল্মে আমির খান (Amir Khan)-এর বিপরীতে অভিনয় করছেন করিনা।