BollywoodHoop Plus

Kangana Ranaut: জীবনে এসেছে একাধিক পুরুষ, কেমন প্রেমিক পছন্দ কঙ্গনার!

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)-এর জীবনে একের পর এক সম্পর্ক এসেছে ও গেছে। কখনও তাঁকে সম্পর্কে জড়ানো হয়েছে। কখনও তিনি নিজেই তুলেছেন সম্পর্কে জড়িয়ে পড়ার দাবি। আদিত্য পাঞ্চোলি (Aditya Pancholi), হৃত্বিক রোশন (Hrithik Roshan), অধ্যয়ন সুমন (Adhyan Suman) একের পর এক পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে কঙ্গনার। কিন্তু কঙ্গনা নিজে কি চান, তা বুঝিয়ে দিয়েছেন বারবার।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

কঙ্গনা জানিয়েছেন, তাঁর এমন বয়ফ্রেন্ড পছন্দ যে সবসময় চুপ করে থাকবে। অনর্গল কথা বলে যাওয়া বয়ফ্রেন্ড তাঁর পছন্দ নয়। কারণ কঙ্গনা নিজে কথা বলতে ভালোবাসেন। ফলে তাঁর বয়ফ্রেন্ড হতে গেলে তাঁর কথা দিনভর শুনে যেতে হবে। কঙ্গনার এমন মানুষদের পছন্দ যাঁরা মন দিয়ে কঙ্গনার কথা শোনেন। তবে তাঁর বয়ফ্রেন্ড রাজনীতির সঙ্গে যুক্ত হন বা ফিল্ম জগতের কেউ হন, কঙ্গনা মনে করেন, মনের মিলটাই গুরুত্বপূর্ণ। এটাই কঙ্গনার মূল শর্ত।

কঙ্গনা অভিনীত ফিল্ম ‘থালাইভি’-র প্রোমোশনে কপিল শর্মা (Kapil Sharma)-র শোতে গিয়ে নিজের বয়ফ্রেন্ড প্রসঙ্গে বলেছিলেন, তাঁর বয়ফ্রেন্ড যেন কিপটে হয়। কারণ খরচা তিনি করবেন। তবে তা মজার ছলেই বলেছিলেন কঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

বহুদিন অধ্যয়ন সুমনের সাথে সম্পর্কে থাকার পর কঙ্গনার সঙ্গে তাঁর ব্রেক-আপ হয়ে যায়। একসময় হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্কের দাবি করায় আইনি জটিলতার মুখে পড়েছিলেন কঙ্গনা। তবে তা এখন অতীত। বর্তমানে কঙ্গনা অলট বালাজী ও এমএক্স প্লেয়ারে সম্প্রচারিত রিয়েলিটি শো ‘লক-আপ’ সঞ্চালনা করছেন।