BollywoodHoop Plus

Ranbir-Alia: ভারতে পাওয়া যায়না এমন জিনিস, আলিয়ার মায়ের থেকে বহুমূল্য বিরল উপহার পেলেন রণবীর!

গত 14 ই এপ্রিল সাতপাকে নয়, চারপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। রণবীরের পালি হিলের অ্যাপার্টমেন্ট সংলগ্ন ‘বাস্তু’ ব্যাঙ্কোয়েটে সম্পন্ন হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। অত্যন্ত কম সময়ের মধ্যে যাতে বিয়ে সারা যায়, তার জন্য অনুষ্ঠানে প্রচুর কাট-ছাঁট করা হয়েছিল। ভাট ও কাপুর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন আলিয়া ও রণবীরের বিয়েতে। একই দিনে আলিয়া ও রণবীরের এনগেজমেন্ট হয়েছে। অপরদিকে আলিয়ার মা সোনি রাজদান (Soni Rajdan)-এর দেওয়া উপহার নিয়ে সকলেই উদগ্রীব।

সোনি, রণবীরকে উপহার দিয়েছেন একটি দামী ব্র্যান্ডের রিস্টওয়াচ যা ভারতে পাওয়া যায় না। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, এই রিস্টওয়াচটির দাম প্রায় আড়াই কোটি টাকা। অপরদিকে রীতি মেনে অতিথিদের রিটার্ন গিফট হিসাবে দেওয়া হয়েছে কাশ্মীরি শাল। আলিয়া নিজে এই শালগুলির গুণগত মান দেখে বাছাই করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

শোনা যাচ্ছে, জুতো লুকানোর রীতি পালন করতে গিয়ে আলিয়ার বোনরা, রণবীরের কাছ থেকে 11.5 কোটি টাকা দাবি করলেও শেষমেশ তা এক লাখ টাকায় নেমেছে।

আলিয়া ও রণবীরের বিয়েতে পৌরোহিত্য করেছেন কাপুর পরিবারের পুরোহিত রাজেশ শর্মা (Rajesh Sharma)। তিনি জানিয়েছেন, পঞ্জাবি রীতি মেনে এই বিয়ে হয়েছে। কিন্তু আলিয়ার ‘চূড়া সেরেমনি’ হয়নি। গায়ে হলুদের পর পঞ্জাবি রীতি অনুসারে কনেকে চূড়া পরতে হয় ও পরবর্তী চল্লিশ দিন তা খোলা যায় না। কিন্তু খুব শীঘ্রই শুটিং শুরু করবেন আলিয়া। তাই তিনি চূড়া পরেননি।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)