আথিয়ার সঙ্গে ঘনিষ্ঠ প্রেম! অবশেষে সম্পর্কে সীলমোহর দিলেন ক্রিকেটার কে এল রাহুল

সুনীল শেঠি (suniel shetty)-র কন্যা আথিয়া শেঠি (athiya shetty)-র সঙ্গে ক্রিকেটার কে.এল.রাহুল (k.l.Rahul)-এর সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছে। কোনোদিন মিডিয়ার সামনে তাঁরা খোলাখুলি সম্পর্কের ব্যাপারে কথা বলেননি। তবে এবার কে.এল.রাহুল তাঁদের সম্পর্ককে সীলমোহর লাগানোর পথে একধাপ এগিয়ে গেলেন।

কিছুদিন আগেই ক্রিকেট সিরিজে অংশ নিতে ইংল্যান্ড গিয়েছেন কে.এল.রাহুল। তাঁর সঙ্গে গিয়েছেন আথিয়া। বিসিসিআই-এর নিয়ম অনুযায়ী, প্রেমিকা বা স্ত্রীকে সঙ্গে নিয়ে গেলে তাঁদের নামও নথিভুক্ত করতে হয়। রাহুল বিসিসিআই-এর তালিকায় আথিয়ার নাম বিশেষ বান্ধবী হিসাবে নথিভুক্ত করেছেন। খবরটি দ্রুত মিডিয়ায় ছড়িয়ে পড়লে অনেকেই মন্তব্য করতে থাকেন, রাহুল আকারে-ইঙ্গিতে আথিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কোশেন্ট বুঝিয়ে দিলেন।

রাহুলের পরিবারে সঙ্গেও আথিয়ার সম্পর্ক যথেষ্ট ভালো। এমনকি আথিয়ার পরিবারের বিভিন্ন অঅনুষ্ঠানেও রাহুলকে দেখা যায়। এর আগে আথিয়ার জন্মদিনে রাহুল তাঁর জন্য স্পেশ‍্যাল শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন। এছাড়াও গত বছর একটি ম্যাচের সময় আথিয়াকে মিস করছেন বলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বার্তা দেন রাহুল।

2015 সালে ‘হিরো’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন আথিয়া। কিন্তু এরপর তাঁর কেরিয়ারে সেভাবে অগ্রগতি দেখা যায়নি। স্টারকিড হওয়া সত্ত্বেও তুলনামূলক ভাবে আথিয়া যথেষ্ট পিছিয়ে রয়েছেন। কিন্তু সেটা বলিউডের প্রযোজকদের জন্য না আথিয়ার কেরিয়ারের তুলনায় রাহুলকে বেশি সময় দেওয়ার জন্য, সেই উত্তর এখনও অজানা। আথিয়ার আরও দুটি ফিল্ম রিলিজ করেছিল, যেগুলির নাম ‘মোতিচুর চাকনাচুর’ ও ‘মুবারকাঁ’। কিন্তু সেই ফিল্ম দুটিও সাফল্য পায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)