BollywoodHoop Plus

Priyanka Chopra: মেয়েকে নিয়ে ভারতে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া! কি জানালেন অভিনেত্রীর মা?

চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। তার আগে তিনি বারবার মা হতে চাওয়ার ইঙ্গিত দিলেও সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্তের কথা মিডিয়ায় জানাননি। কিন্তু সারোগেট মাদারের শারীরিক অবস্থার অবনতির ফলে সময়ের আগেই ভূমিষ্ঠ হয়েছে প্রিয়াঙ্কা-কন্যা। এই কারণে তাকে বেশ কিছুদিন হাসপাতালেই পর্যবেক্ষণে রাখা হয়েছিল। এখনও অবধি প্রিয়াঙ্কা ও নিক (Nick Jonas) তাঁদের কন্যাসন্তানের কোনো ছবি মিডিয়ায় প্রকাশ করেননি। এবার নাতনী সম্পর্কে মুখ খুললেন মধু চোপড়া (Madhu Chopra)।

গত 22 শে জানুয়ারি, প্রিয়াঙ্কা ও নিকের মেয়ের জন্মের পর তার সাথে এখনও সামনাসামনি দেখা হয়নি মধুর। কারণ তারপর থেকে এখনও অবধি প্রিয়াঙ্কা লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। কিন্তু মধু রয়েছেন ভারতে। বিশ্বজুড়ে করোনা পরিস্থিতির কারণে এখনও সদ্যোজাত কন্যাসন্তান নিয়ে ভারতে আসার সিদ্ধান্ত নিতে পারেননি প্রিয়াঙ্কা ও নিক। কিন্তু মধু জানেন, তাঁর নাতনী মা-বাবার কাছে আনন্দেই রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

মধু জানিয়েছেন, চলতি বছরের মাঝামাঝি সময়ে তাঁর লস অ্যাঞ্জেলেস যাওয়ার কথা রয়েছে। সেই সময় নাতনীর সঙ্গে তাঁর সামনাসামনি দেখা হবে। এরপরেই তিনি একরত্তিকে নিয়ে সব প্রশ্নের উত্তর দিতে পারবেন। তবে মধু আগেই জানিয়েছিলেন, প্রিয়াঙ্কা ও নিকের কন্যাসন্তানের নামকরণ এখনও হয়নি যদিও মিডিয়া তাকে ‘বেবি জোনাস’ নামেই জানে।

নিয়ম মেনে হিন্দু রীতি অনুসারে, পূজার্চনার পর পুরোহিতের দেওয়া নামের প্রথম অক্ষর দিয়ে নামকরণ হবে নিক ও প্রিয়াঙ্কার কন্যাসন্তানের।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)