Hoop PlusBollywood

Pooja Dadlani: মাইনে ৪৫ কোটি টাকা, রইলো শাহরুখের মহিলা ম্যানেজার পূজা দাদলানির আসল পরিচয়

কর্ডেলিয়ার ড্রাগ কেসে আরিয়ান খান (Aryan Khan)-এর নাম জড়ানোর পাশাপাশি চর্চায় উঠে এসেছে শাহরুখ খান (Shahrukh Khan) ঘনিষ্ঠ আরও একটি নাম। তিনি শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি (Pooja Dadlani)। আরিয়ানের প্রত্যেক শুনানির দিন উপস্থিত থাকতেন পূজা। মামলার পরিস্থিতি সম্পর্কে শাহরুখকে ওয়াকিবহাল করা ছিল তাঁর অত্যন্ত গুরুত্বপূর্ণ কাজ। এমনকি এনসিবি-র হাতে বন্ধ খামে আরিয়ান সংক্রান্ত গুরুত্বপূর্ণ নথি তুলে দিয়েছিলেন পূজা। ইতিমধ্যেই তাঁর সম্পর্কেও উঠছে অভিযোগ।

 

View this post on Instagram

 

A post shared by Whatsinthenews (@_whatsinthenews)

আরিয়ান গ্রেফতার হওয়ার নাকি মামলার এক সাক্ষীকে প্রভাবিত করার চেষ্টা করেছিলেন পূজা। সাক্ষীর নাম কিরণ পি.গোসাভি (Kiran P.Gosavi)-কে নাকি পূজা মোটা অঙ্কের অর্থের লোভ দেখিয়েছিলেন। এমনকি মুম্বইয়ের লোয়ার প‍্যারেলে গোসাভির সঙ্গে দেখা করেছিলেন পূজা। এনসিবি দাবি করছে, সেই সিসিটিভি ফুটেজ নাকি তাঁদের হাতে রয়েছে। সর্বসমক্ষে ধীরে ধীরে আসছে পূজার পরিচয়।

আরো পড়ুন -   Jacqueline Fernandez: আবক্ষ জলে উন্মুক্ত ক্লিভেজ, নীল সুইমসুটে উষ্ণতার পারদ চড়ালেন জ্যাকলিন

1983 সালের 2রা নভেম্বর মুম্বইয়ে জন্মগ্রহণ করেছিলেন পূজা। মুম্বইয়েই তাঁর বেড়ে ওঠা। এরপর মুম্বইয়ের এইচ.আর.কলেজ অফ কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক হওয়ার পর সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছিলেন তিনি। 2012 সালে শাহরুখের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেওয়ার পর দীর্ঘ এত বছর ধরে অন্য কোনো তারকার ম্যানেজার হতে চাননি পূজা। শাহরুখও পূজার উপর যথেষ্ট ভরসা করেন। এতদিনে পূজাও খান পরিবারের সদস্য হয়ে উঠেছেন। শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করার পাশাপাশি তিনি কলকাতা নাইট রাইডার্সের যাবতীয় দায়িত্ব পালন করেন। শাহরুখ বিদেশে গেলে পূজাকেও সঙ্গে যেতে হয় যাতে শাহরুখ কোনো সমস্যায় পড়লে পূজা তার সমাধান করতে পারেন। গৌরী (Gauri Khan)-এর বন্ধুমহলের একজন হয়ে উঠেছেন পূজা। গৌরীর ‘গ‍্যাং অফ গার্লস’-এর সঙ্গে তাঁকে অনেকগুলি ছবিতে দেখা যায়। এমনকি পূজাকে সোশ্যাল মিডিয়ায় একাধিক বলিউড সেলিব্রিটি ফলো করেন।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

পূজা ও শাহরুখের জন্মের তারিখ এক হওয়ার কারণে শাহরুখের সঙ্গে পূজার জন্মদিনও ধূমধাম করেই পালিত হয়। শাহরুখের ম্যানেজার হিসাবে পূজার বার্ষিক আয় প্রায় ৪৫ কোটি টাকার কাছাকাছি। এছাড়াও তিনি শাহরুখ অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সহ প্রযোজক। পূজার স্বামী হিতেশ গুরনানি (Hitesh Gurnani) মুম্বইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুতকারক সংস্থার মালিক। হিতেশের এই ব্যবসায় কিছুটা মালিকানা রয়েছে পূজার। হিতেশ ও পূজার একটি কন্যাসন্তান রয়েছে। পূজার আরও একটি পরিচয় রয়েছে। তিনি দিয়া মির্জা (Diya Mirza)-র স্বামী বৈভব রেখি (Baibhab Rekhi)-র আত্মীয়। তবে এই মুহূর্তে পূজা রয়েছেন এনসিবি-র নজরে। তাঁর বয়ান রেকর্ড করা হতে পারে, এমনটাই শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by LetsUpp Marathi (@letsupp.marathi)

Related Articles

Back to top button