Hoop PlusTollywood

Mimi Chakraborty: মিমির কোলে আদর খাচ্ছে একরত্তি শিশুকন‍্যা, কি তার পরিচয়!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র এই বছরটা যেন মেঘ-বৃষ্টির খেলা। করোনা অতিমারীর কারণে আংশিক লকডাউন চলছে রাজ্য জুড়ে। ফলে মিমি তাঁর জলপাইগুড়ির বাড়িতে যেতে পারছেন না। এই কারণে তিনি সবচেয়ে বেশি মিস করছেন তাঁর বোনঝি কৃতী (kriti) ও পুরো পরিবারকে। ফলে ইন্সটাগ্রামে কৃতীর সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

অবশ্য এই ছবিগুলি শেয়ার করার আরেকটি উপলক্ষ্য ছিল কৃতীর জন্মদিন। কৃতী সম্প্রতি দুই বছরে পা দিল। এই কারণে কৃতীর একরত্তি বেলা থেকে দুই বছর অবধি সমস্ত ছবি শেয়ার করেছেন মিমি। ছবিগুলিতে কৃতীর পরনে কখনও রয়েছে তুঁতে রঙের জামা, কখনও বা পরীর মতো ফ্রক ও মাথায় ফুল দেওয়া হেয়ারব‍্যান্ড। সুন্দরী কৃতীকে মিমি জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়ে বলেছেন কৃতী তাঁর ‘সানশাইন’। মিমি ও কৃতীর জুটি নেটিজেনদের খুব পছন্দ হয়েছে।

আরো পড়ুন -   ফের বাবা হতে চলেছেন‌ 'এমটিভি রোডিজ' খ্যাত রণবিজয় সিং!

কয়েক মাস আগে আদরের চারপেয়ে সন্তান চিকুকে হারিয়েছেন মিমি। তবে এবার তাঁর বাড়িতে এসেছে ‘জুনিয়র’ চিকু। সেও জাতে ল্যাব্রাডর। অপরদিকে নুসরত (nusrat jahan)-এর থেকেও ব্যক্তিগত কারণে দূরত্ব বজায় রেখেছেন মিমি। নিজের শুটিং, ফটোশুট ও সারমেয়-সন্তানদের নিয়ে ভালোই আছেন মিমি।

আরো পড়ুন -   বিয়ের পর প্রথম পুজো, নতুন করে কিসের প্ল্যান কষছেন দীপঙ্কর-দোলন

তবে করোনার ভুয়ো ভ‍্যাকসিন চক্রের ফাঁদে পড়েছিলেন মিমিও। ভুয়ো ভ‍্যাকসিন নিয়ে মিমি অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর গলব্লাডারের সমস্যা বেড়ে গিয়েছিল ও রক্তচাপের সমস্যা দেখা দিয়েছিল। সময়মতো চিকিৎসা করানোর ফলে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন মিমি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Related Articles

Back to top button