Hoop PlusBollywood

ক্যাটরিনার আগেও ভিকির জীবনে ছিলেন এক বান্ধবী

ইদানিং প্রায় দিনই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Viki Kaushal)-এর বিয়ে নিয়ে বিভিন্ন তথ্য সামনে আসছে। শোনা যাচ্ছে, তাঁদের বিয়ের জন্য নাকি রাজস্থানের একটি প‍্যালেস বুকিং হয়েছে। এমনকি তাঁদের বিয়ের পোশাক তৈরি করছেন সব‍্যসাচী (SabyaSachi)। এত কিছু শোনা গেলেও ক্যাটরিনা ও ভিকি দুজনেই তাঁদের বিয়ের কথাকে তুমুল জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন। ক্যাটরিনার আগেও ভিকির একজন গার্লফ্রেন্ড ছিলেন।

তাঁর নাম হারলিন শেঠি (Harleen Shethy)। হারলিনকে শেষবার দেখা গিয়েছে ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজে। ভিকির কেরিয়ারের শুরু থেকেই হার্লিনের সঙ্গে তাঁর বন্ধুত্ব ছিল। ইন্সটাগ্রামে হারলিন প্রায়ই ভিকির সাথে ছবি শেয়ার করতেন। ইন্ডাস্ট্রির যেকোন অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যেত। এমনকি ‘উরি: দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক’ ফিল্মের প্রিমিয়ারেও ভিকি ও হারলিন হাতে হাত রেখে উপস্থিত হয়েছিলেন। কিন্তু এই ফিল্মের সাফল্যের পর থেকেই ধীরে ধীরে হারলিনের থেকে দূরে সরে যান ভিকি। এই সময় থেকেই তাঁর জীবনে আগমন হয় ক্যাটরিনার।

 

View this post on Instagram

 

A post shared by Harleen Sethi (@itsharleensethi)

প্রকৃতপক্ষে, ‘রাজি’, ‘উরি : দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক’-এর সাফল্য অনেকটাই বদলে দিয়েছিল ভিকি কৌশলকে। এর মাঝেই তাঁর বাবা শ‍্যাম কৌশল (Shyam Kaushal)-এর নাম জড়িয়ে যায় ‘মিটু’-তে। এরপর থেকেই ভিকি ও হারলিনের সম্পর্ক ভাঙনের পথে চলে যায়।

আরো পড়ুন -   সোশ্যাল ট্যাবু ভেঙ্গে বিয়ে করলেন শুভশ্রীর দিদি দেবশ্রী, নিজের হাতে দিদিকে সাজালেন অভিনেত্রী

এইসময় ভিকির জীবনে ক্যাটরিনার আগমন হয়। বন্ধুত্ব থেকে তৈরি হয় প্রেম। চলতি বছরের শুরুতে দুজনে একসঙ্গে আলিবাগে ছুটি কাটিয়েছেন। সঙ্গী ছিলেন ভিকির ভাই সানি কৌশল (Sunny Kaushal) ও ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফ (Isabella Kaif)। ভিকি অভিনীত ‘সর্দার উধম সিং’ রিলিজ করার পরেই তাঁদের বিয়ের জল্পনা দানা বাঁধে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Xpress (@bollywoodxpress)

Related Articles

Back to top button