BollywoodHoop Plus

Aishwarya Rai Bachchan: অভিনয় থেকে দূরে, বর্তমানে কি করছেন ঐশ্বর্য রাই বচ্চন!

ক্রমশ যেন বলিউড থেকে দূরে সরে যাচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ইদানিং কমছে তাঁর ব্র্যান্ড এনডোর্সমেন্টের সংখ্যাও। শুধুমাত্র কান ফিল্ম ফেস্টিভ‍্যালে প্রতি বছর তাঁকে দেখা যায় রেড কার্পেট মাতাতে। তাঁর স্টাইলের দ্যুতি ছড়িয়ে পড়ে চারিদিকে। প্রকৃতপক্ষে তাঁর কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)-এর জন্মের পর থেকেই কাজের সংখ্যা কমিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য।

ঐশ্বর্য বরাবর আরাধ্যাকে সময় দিতে পছন্দ করেন। তার জন্মের পর তাকে সঙ্গে নিয়েই তিনি কান গিয়েছিলেন। এমনকি এখনও তাঁকে অধিকাংশ সময় আরাধ্যার সঙ্গেই দেখা যায়। কিন্তু এর মধ্যেই ঐশ্বর্য অভিনয় করেছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। ফিল্মটি বক্স অফিসে রেকর্ড ব্রেক না করলেও মাঝারি ধরনের সফলতা পেয়েছিল। তবে বচ্চন পরিবারে শুরু হয়েছিল সমস্যা।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সাথে ঐশ্বর্যর ফের কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল। এমনকি ছিল চুম্বন দৃশ্যও। এর ফলে বচ্চন পরিবারে ঘটনায় অশান্তি। এমনকি শোনা যাচ্ছিল বিবাহ বিচ্ছেদ হতে চলেছে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্যর। তবে তা শেষ পর্যন্ত সামাল দেন ঐশ্বর্য নিজেই। অথচ অভিষেক কিন্তু একের পর এক কাজ করে চলেছেন।

সম্প্রতি অভিষেক বলেছেন, অভিষেক নিশ্চিন্ত হয়ে যাতে কাজ করতে পারেন, তার জন্য ঐশ্বর্য তাঁদের কন্যা আরাধ্যার প্রতি কড়া নজর রেখেছেন। এমনকি আরাধ্যার স্কুলের হোমওয়ার্কেও সাহায্য করেন না অভিষেক। কারণ তাঁর ধৈর্য্যের অভাব। কিন্তু ঐশ্বর্য যথাযথ যত্নের সঙ্গে আরাধ্যার পড়াশোনায় সাহায্য করেন। আর পাঁচ জন ছেলে-মেয়ের মতোই বড় হয়ে উঠছে আরাধ্যা।