BollywoodHoop Plus

রেগে গিয়ে এডুকেশন সেন্টারে ভাঙচুর করলেন বিগ-বি অমিতাভ বচ্চন, ভাইরাল ভিডিও

বলিউডে তেরো নম্বর আনলাকি হলেও ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) কিন্তু তাঁর তেরো নম্বর ফিল্ম থেকে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন। সেই ফিল্মের নাম ছিল ‘জঞ্জীর’। ‘জঞ্জীর’ অ্যাংরি ইয়াং ম্যানের চরিত্রে নজর কেড়েছিলেন অমিতাভ। কিন্তু অভিনয়ের দ্বিতীয় ইনিংসে বিগ বি আরও সপ্রতিভ। তাঁর অভিনয়ে নতুন আঙ্গিক। অথচ এবার হঠাৎই ফিরে এল তাঁর অ্যাংরি ম্যানের ইমেজ। সম্প্রতি প্রচন্ড রেগে উঠলেন অমিতাভ।

সম্প্রতি অমিতাভ ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে, একটি এডুকেশন সেন্টারের অফিসে নির্বিচারে ভাঙচুর করতে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অমিতাভ লিখেছেন, সেদিন অফিসে তিনি প্রচুর ভাঙচুর করে ফেলেছেন। এরপরেই অনুরাগীদের বিগ বি জিজ্ঞাসা করেছেন, তাঁরা কি বলতে পারবেন, কেন এত রেগে গিয়েছিলেন অমিতাভ! এরপর থেকেই অনুরাগীদের কল্পনার উড়ানে বাতাস লেগেছে।

নেটিজেনদের একাংশের অনুমান, নিজের ছাত্রজীবনে বিদেশে পড়াশোনার সুযোগ পাননি বিগ বি। তাই তিনি রেগে গিয়ে এডুকেশন সেন্টারের অফিস ভাঙচুর করেছেন। অনেকের মতে, এই বিজ্ঞাপনের জন্য প্রাপ্য টাকা পাননি অমিতাভ। তাই তিনি এডুকেশন সেন্টারের অফিস ভাঙচুর করেছেন। আপাতদৃষ্টিতে শান্ত অমিতাভের আচরণে বেজায় চমকেছেন তাঁর অনুরাগীর দল। তবে এই ভাঙচুরের ইঙ্গিত কিছুদিন আগেই দিয়েছিলেন বিগ বি।

অমিতাভ লিখেছিলেন, আশি বছর বয়সে এসে আবারও তিপ্পান্ন বছর পূর্বের ইমেজে ফেরত আসছেন তিনি। তবে এই কথার অর্থ ছিল আশি বছর বয়সে তিনি আবারও বিজয় নামক চরিত্রে অভিনয় করছেন যা তিনি তিপ্পান্ন বছর পূর্বে করেছিলেন। অমিতাভের সাম্প্রতিকতম ফিল্ম ‘ঝুন্ড’-এ তিনি ফুটবল কোচ বিজয় বর্সে (Vijay Barse)-এর ভূমিকায় অভিনয় করছেন। তাহলে এডুকেশন সেন্টারে এত ভাঙচুর করলেন কেন বিগ বি? কোনো বিজ্ঞাপনের প্রচার? আপনাদের কি মনে হয়?

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)