Hoop PlusBollywood

Amir Khan: দুইবার ডিভোর্সের পর ফের বিয়ের পিঁড়িতে আমির খান! পাত্রী কে?

আমির খান (Amir Khan)-এর শনিবার নিয়ে বোধহয় কোনো যোগ আছে। চলতি বছরে এক শনিবার সকালে প্রাক্তন স্ত্রী কিরণ রাও (Kiran Rao)-এর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়েছিলেন তাঁরা। 20 শে নভেম্বর, শনিবার তাঁর আপকামিং ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-র মুক্তির দিন ঘোষণা হয়েছে এবং তার কয়েক ঘন্টার মধ্যেই দাবানলের মতো ছড়িয়ে পড়েছে আমির খানের তৃতীয় বিয়ের কথা।

শোনা যাচ্ছে, আবারও নাকি তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির। চলতি বছরেই তাঁর দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদ হয়েছে। অথচ বিবাহ বিচ্ছেদের কিছুদিন আগেই তাঁকে ও কিরণকে একসঙ্গে বেড়াতে যেতে দেখা গিয়েছিল। কিন্তু তার কয়েকদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে আমির ও কিরণ জানান, তাঁদের একমাত্র পুত্রসন্তান আজাদ (Azad)-এর মা-বাবা হিসাবে তাঁদের অস্তিত্ব থাকলেও, স্বামী-স্ত্রী হিসাবে একসঙ্গে থাকা তাঁদের পক্ষে সম্ভব নয়। তবে তাঁরা একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছেন আমির ও কিরণ। কিন্তু এর মধ্যেই আমির আবারও চর্চায় তাঁর তৃতীয় বিয়ে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

অনেকেই জানেন, আমিরের পক্ষে কিছুই অসম্ভব নয়। বিবাহিত থাকাকালীন তিনি নিজে একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। আমিরের সঙ্গে নামী ব্রিটিশ সাংবাদিকের সন্তানের কথা কারো অজানা নয়। এবার শোনা যাচ্ছে, আমির তৃতীয় বিয়ে করতে চলেছেন। তবে তিনি কাকে তৃতীয়বার বিয়ে করবেন, তা এখনও অন্ধকারেই। নেটিজেনদের একাংশ অবশ্য তা নিয়ে মজা করতে ছাড়ছেন না। অনেকে বলছেন, আমির নাকি তাঁর আগামী ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-র মুক্তির পর তাঁর হবু জীবনসঙ্গিনীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেবেন। অনেকেই অনুমান করছেন, ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh) হতে চলেছেন আমিরের তৃতীয় স্ত্রী। আমির ও কিরণের বিচ্ছেদের সময় ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে চর্চা হচ্ছিল। এমনকি আমিরের কারণেই বিভিন্ন ফিল্মে কাজ পেয়েছেন ফতিমা। তিনি আমিরের তুলনায় বয়সে 26-27 বছরের ছোট হলেও একাধিক পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা গেছে।

আপাতত আমির ব্যস্ত ‘লাল সিং চাড্ডা’-র মুক্তি নিয়ে। অবশেষে 2022 সালের 14 ই এপ্রিল অর্থাৎ বৈশাখী বা পঞ্জাবি নববর্ষের দিন মুক্তি পেতে চলেছে ‘লাল সিং চাড্ডা’। এই ফিল্মে আমির একজন শিখের চরিত্রে অভিনয় করছেন।

Related Articles

Back to top button