Hoop PlusBollywood

Shahruk-Aryan: মাদক মামলার বিতর্ক থেকে দূরে রাখতে ‘মন্নত’ থেকে আরিয়ানকে সরিয়ে দেবেন শাহরুখ!

প্রায় ছাব্বিশ দিন আর্থার রোড জেলের রুদ্ধদ্বার কক্ষে কাটিয়ে অবশেষে জামিন পেয়ে ‘মন্নত’-এ ফিরেছেন আরিয়ান খান (Aryan Khan)। আরিয়ান সোশ্যাল মিডিয়াতেও ইনঅ্যাকটিভ হয়ে গিয়েছেন, সরিয়ে দিয়েছেন তাঁর ছবি। তিনি ‘মন্নত’-এ ফেরার পর থেকে পাপারাৎজিদের নজর এখন ‘মন্নত’-এর উপর। শাহরুখ (Shahrukh Khan) দিওয়ালি পার্টি বিখ্যাত হলেও চলতি বছর খুব ছোট করে এই পার্টির আয়োজন হবে বলে শোনা যাচ্ছে। কিন্তু এইসবের মাঝেই জল্পনা বাড়াচ্ছে , আরিয়ানকে ‘মন্নত’ থেকে দূরে পাঠিয়ে দেওয়ার পরিকল্পনা।

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

আরিয়ান আর্থার রোড জেলে থাকাকালীন শাহরুখ ও গৌরী (Gauri Khan) চাননি সলমান (Salman Khan) ছাড়া অন্য কেউ ‘মন্নত’-এ তাঁদের সঙ্গে দেখা করতে আসুন। এমনকি আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে বন্ধুদের দেখা করাতেও ছিল নিষেধাজ্ঞা। তবে আরিয়ান বাড়ি ফেরার পর ঘনিষ্ঠ মহলের উপর থেকে নিষেধাজ্ঞা উঠলেও এখনই সহজ হতে পারছেন না আরিয়ানের মা-বাবা। আরিয়ান নিজেও ট্রমায় রয়েছেন। তাঁর জন্য মনোবিদের সাহায্য নিতে চান গৌরী। এছাড়াও আরিয়ানের জন্য তৈরি হয়েছে পুষ্টিকর ডায়েট চার্ট। কারণ জেলের লাগাতার ছাব্বিশ দিন তিনি বিস্কুট ও জল খেয়ে কাটিয়েছেন। ফলে মানসিক ভাবে বিপর্যস্ত হওয়ার সাথে সাথেই আরিয়ান শারীরিক ভাবেও বিধ্বস্ত। জেলে থাকাকালীন জেল-কর্তৃপক্ষও তাঁকে নিয়ে চিন্তায় ছিলেন।

আরিয়ানকে একটু সময় দিতে চান শাহরুখ ও গৌরী। ফলে দিওয়ালির পর তাঁরা আরিয়ানকে শাহরুখের আলিবাগ ফার্ম হাউসে পাঠিয়ে দিতে পারেন বলে শোনা যাচ্ছে। তবে এখনও অবধি এই খবরের কোনো সত্যতা জানা যায়নি। এক লক্ষ টাকার বন্ডে জামিন পেয়েছেন আরিয়ান। জামিনদার ছিলেন জুহি চাওলা (Juhi Chawla)।

অক্টোবরের শুরুতে মুম্বই-গোয়া প্রমোদতরী কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করা হয়। টানা ষোল ঘন্টা জেরার করা হয় আরিয়ানকে। তিনি স্বীকার করেন মাদক সেবনের কথা। আরিয়ান জানান, তিনি অনুতপ্ত। এরপরেই তাঁকে গ্রেফতার করা হয়। তবে আরিয়ানের কাছ থেকে কোনও মাদক মেলেনি।

 

View this post on Instagram

 

A post shared by SHAHRUKH KHAN (@_srk.baadshah)

Related Articles

Back to top button