Hoop PlusBengali Serial

Khorkuto: হাসপাতালে ভর্তি সৌজন্য, গুনগুন ছুটে গেলেই কমবে কি মান-অভিমানের পালা!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য় থাকে নিত্যনতুন চমক। সৌজন্য ও গুনগুনের খুন খুনসুটি ধীরে ধীরে পরিণত হচ্ছে নীরব প্রেমে। সৌজন্যর পরিবারে গুনগুন নিয়ে এসেছে খুশির হাওয়া। কিন্তু,হঠাৎই তাদের মাঝে এসে পড়েছে অনন্যা। বিচ্ছেদের পথে হাঁটতে চলেছে সৌজন্য ও গুনগুন।

অনন্যার সঙ্গে গুনগুনের চাপান-উতোর চলছে সৌজন্যকে নিয়ে। সৌজন্য গুনগুনকে বলেছে, সে তাকেই ভালোবাসে। কিন্তু অনন্যা কিছুতেই মেনে নিতে পারছে না গুনগুনকে। প্রায় একপ্রকার জোর করেই সে সৌজন্যর নামের সিঁদুর পরেছে নিজের সিঁথিতে। এমনকি সে সৌজন্যর সঙ্গে রাত কাটিয়েছে। অনন্যা ও সৌজন্যর অন্তরঙ্গ মুহূর্তের সময় পুরো পরিবারকে নিয়ে সেখানে পৌঁছে যায় গুনগুন। এর পর থেকেই শুরু হয় ভুল বোঝাবুঝি ও মান অভিমানের পালা। সৌজন্য ও গুনগুনের বিচ্ছেদ কিন্তু দর্শকদের পছন্দ হচ্ছে না। ফলে এই মুহূর্তে ‘খড়কুটো’ কিন্তু টিআরপি রেটিংয়ে প্রথম দশেও নেই।

আরো পড়ুন -   টলিপাড়ায় ফের বিয়ের সানাই! বিয়ের সময় ঘোষণা করলেন জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

সম্প্রতি ‘খড়কুটো’-র একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, সৌজন্য হাসপাতালে ভর্তি। ফোনে সেই সংবাদ আসে জ্যাঠাইয়ের কাছে। অপরদিকে গুনগুন সিঁথিতে সিঁদুর পরতে গিয়ে তা পড়ে যায় মাটিতে। পটকার সঙ্গে হাসপাতালে যায় গুনগুন। সৌজন্যর সঙ্গে গুনগুনের ভুল বোঝাবুঝি শেষ হবে কিনা, আপাতত সেদিকেই দর্শকদের নজর রয়েছে।

আরো পড়ুন -   পূর্ণতা পেল প্রেমের সম্পর্ক, অবশেষে আজই বিয়ের পিঁড়িতে জনপ্রিয় জুটি ওম-মিমি

গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha)। একসময় তিনি বলেছিলেন, গুনগুন সবসময়ই হাসিমুখে থাকলেও তারও কষ্ট হয়, সেও কাঁদে। এবার গুনগুনের চরিত্রে এসেছে সেই মোড়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button