Hoop PlusBengali Serial

Mithai: জন্মদিনে সিদ্ধার্থ কি সত্যিই চুমু খাবে মিঠাই-এর হাতে?

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ এই মুহূর্তে দর্শকদের জন্য নিয়ে আসছে নতুন মোড়। কিছুদিন আগে সোমকে ভাইফোঁটা দিয়েছে মিঠাই। তারও আগে তোর্সা সোমকে বিয়ে করে মোদক বাড়ির বৌ ও মিঠাই-এর বড় জা হয়ে এসেছে। এবার সিদ্ধার্থের জন্মদিনে শেফের ভূমিকা নিতে চলেছে মিঠাই।

মোদক বাড়ির অত্যন্ত আদরের নাতি সিদ্ধার্থের জন্মদিনের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। অপরদিকে মিঠাইকে বিয়ে করলেও এখনও অবধি তাকে নিজের মনের কথা বলতে পারেনি সিদ্ধার্থ। সিদ্ধার্থের এই পরিবর্তন দেখে অবাক তোর্সা। কারণ সিদ্ধার্থ একসময় বিয়েতে বিশ্বাস করত না বলে সে ফিরিয়ে দিয়েছিল তোর্সাকে। কিন্তু মিঠাই ঠিক করেছে সে এতদিন সবাইকে মিষ্টি বানিয়ে খাওয়ালেও সিদ্ধার্থের জন্মদিনে সে বানাবে চিকেন ইন লেমন বাটার সস। মিঠাই মিষ্টি ছাড়াও কন্টিনেন্টাল ডিশ বানাতে পারে, তা জানতেন না মোদক পরিবারের সদস্যরা। ফলে সিদ্ধার্থ যখন মিঠাই-এর বানানো চিকেন ইন লেমন বাটার সস খেয়ে নন্দাকে বলে, রান্নাটা এত ভালো হয়েছে যে, শেফের হাতে তার চুম্বন করতে ইচ্ছা হচ্ছে, তখন সবাই মিঠাইকে হাজির করে তার সামনে।

নীপা সিদ্ধার্থকে মনে করিয়ে দেয়, শেফের হাতে চুম্বন করার কথা। নীপার মুখে এই কথা শুনে সিদ্ধার্থ ও মিঠাই দুজনেই লজ্জা পায়। অপরদিকে নীপা বলে, রুদ্রর জন্মদিনও তারা জমজমাট ভাবেই সেলিব্রেট করবে। মিঠাই ও সিদ্ধার্থের নিশ্চুপ প্রেম দেখে স্তম্ভিত হয়ে যায় তোর্সা।

একসময় মোদক পরিবারের সম্মান রক্ষার্থে মিঠাইকে বিয়ে করেছি সিদ্ধার্থ। বিয়ের আগে মিঠাই সাইকেলে চেপে মনোহরা বেচত। এহেন মিঠাইকে বিয়ের পর প্রথম দিকে সিদ্ধার্থ সহ্য করতে না পারলেও পরবর্তীকালে মিঠাই-এর প্রেমে পড়ে যায়। মিঠাই তাকে ডিভোর্স দিলেও সিদ্ধার্থ সমস্ত প্রতিকূলতা পেরিয়ে মিঠাইকে কাছে টেনে নেওয়ার চেষ্টা করে চলেছে। নতুন করে তাদের বিয়ে হয়েছে। আপাতত সিদ্ধার্থের জন্মদিনের অপেক্ষা। সত্যিই কি সে চুম্বন করবে মিঠাই-এর হাত?

Related Articles

Back to top button