Hoop Life

Skin Care: ত্বক থাকবে তুলোর মতো নরম, স্নানের আগে ব্যবহার করুন এই একটি উপাদান

স্নান করার আগে আমরা কোন কিছুই করি না। আমাদের হয়তো সময় হয়ে ওঠে না। বিশেষ করে যারা গৃহবধূ রয়েছেন, সারাদিন বাড়ির কাজ করতে করতে বাচ্চাদের মানুষ করতে করতে এবং অন্যদের দায়িত্ব পালন করতে করতে, যাদের সময় কেটে যায় তারা অবশ্যই এই নিয়মটি পালন করতে পারেন। মাত্র একটি জিনিস স্নানের আগে যদি ব্যবহার করেন, তাহলেই তো হয়ে যাবে। একেবারে তুলোর মতন নরম ত্বকের ওপরে হওয়া কালো দাগ সহজে দূর হয়ে যাবে। দেখে নিন Hoophaap স্পেশাল অসাধারণ বিউটি টিপস্।

আরো পড়ুন -   এই চার ধরনের মানুষকে দানধ্যান করলে ধন-সম্পদে ভরে উঠবে আপনার জীবন

অসাধারণ জিনিসটি আপনি আপনার রান্নাঘরে প্রতিদিন রান্নার কাজে ব্যবহার করে থাকেন, শুনলে অবাক হবেন এই জিনিসটি আপনার ত্বকের জন্য কত ভালো শুধুমাত্র মুখে নয় এবং সারা শরীরকে নরম তুলতুলে করতে এবং কালো দাগ দূর করতে এটি অসাধারণ একটি উপাদান। এই অসাধারণ উপাদানটি হলো আলু। একটা বড় আকারের আলু টুকরো টুকরো করে কেটে নিতে হবে। তারপর একটি মিক্সির মধ্যে সেই আলু দিয়ে দিতে হবে। তারপরে আলুর একটা পেস্ট বানিয়ে নিতে হবে। স্নান করার অন্তত আধ ঘন্টা আগে এই আলুর পেস্ট অন্তত মুখে, পিঠে, গলায় বা যেখানে সেখানে কালো দাগ হয়েছে, চামড়া খসখসে হয়ে গেছে, সেখানে সামান্য জল দিয়ে ভালো করে ঘষে ঘষে লাগিয়ে ফেলুন।

আরো পড়ুন -   কিভাবে সরষের তেল ব্যবহার করলে ত্বকের সৌন্দর্য ফিরে আসবে

এই অসাধারণ হোম রেমেডিটি যদি পরপর সাতদিন করতে পারেন, আর এটি যদি আধ ঘণ্টা রেখে তারপরে স্থান করতে পারেন তাহলে দেখবেন আপনাকে ত্বকের ওপরে আর কিছুই মাখতে হবে না। এই অসাধারণ উপাদানটি আপনার ত্বককে একেবারে মোলায়েম করে তুলবে। তবে, এটি ব্যবহার করার আগে অবশ্যই প্যাচ টেস্ট করে নেবেন। কানের পেছনে সামান্য আলুর রস লাগিয়ে রাখতে হবে, তারপরে যদি দেখেন কোনরকম চুলকুনি হচ্ছে তাহলে এটি আপনার জন্য নয়।

আরো পড়ুন -   হনুমানজির কৃপায় কেমন কাটবে আপনার দিন, মিলিয়ে দেখুন রাশিফল অনুযায়ী

Related Articles

Back to top button