Hoop PlusTollywood

Yash-Nusrat: সন্তানের বাবা হিসেবে যশকে দশে কত নম্বর দেবেন নুসরত জাহান!

সম্প্রতি কাশ্মীর থেকে ফিরেছেন নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এণা সাহার প্রযোজনায় আবারও নতুন ফিল্মে কামব‍্যাক করছেন নুসরত-যশ জুটি। অনেক বিতর্কের পর কলকাতা পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেট থেকে জানা গেছে নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-এর বাবা আসলে যশ। এবার নুসরত নিজেই জানালেন, যশ আছেন বলেই তিনি সবকিছু সামলাতে পারছেন।

নুসরত যখন শুটিংয়ে যান, তখন যশ ঈশানের খেয়াল রাখেন। অপরদিকে যশ শুটিংয়ে ব্যস্ত থাকলে ঈশানের খেয়াল রাখার দায়িত্ব নুসরতের। তাঁর মতে, যশ ‘অ্যামেজিং ফাদার’। নম্বর দিতে হলে বাবা হিসাবে যশকে দশের মধ্যে এগারো দেবেন নুসরত। যশের সঙ্গে নুসরতের কাশ্মীর ট্রিপ নিয়ে নেটিজেনদের তরফে উড়ে এসেছে একাধিক কটাক্ষ। একাংশ বলতে শুরু করেছেন, ঈশানকে বাড়িতে ফেলে রেখে নুসরত ও যশ আনন্দ করছেন। কিন্তু প্রকৃতপক্ষে যশের আপকামিং ফিল্ম ‘চিনেবাদাম’-এর গানের পাশাপাশি যশ ও নুসরতের আপকামিং ফিল্মের একটি গান শুট করা হয়েছে কাশ্মীরে। ফলে কাজের জন্য যশ ও নুসরত একসঙ্গে কাশ্মীরে গিয়েছিলেন। তবে ঈশানকে সেখানে নিয়ে যাননি তাঁরা।

নুসরত জানিয়েছেন, কাশ্মীরের ঠান্ডা আবহাওয়ার মধ্যে ঈশানকে নিয়ে যাওয়া ঝুঁকিপূর্ণ ছিল। তবে একরত্তি ছেলেকে ছেড়ে থাকতে পারছিলেন না নুসরত। সারাক্ষণ মন পড়ে থাকত ঈশানের কাছে। ভিডিও কলের মাধ্যমে তাকে দেখতেন নুসরত। নিয়মিত তার খোঁজখবর রাখতেন তিনি। ঈশান তাঁকে দায়িত্বশীল করে তুলেছে। ফলে নুসরতের নজর সবসময়ই ফোনের দিকে থাকে, বাড়ি থেকে কোনও ফোন এল কিনা তা দেখার জন্য। এত বিতর্কের মধ্যেও তিনি নিজেকে ইতিবাচক রাখার চেষ্টা করেন। তবে যাঁরা তাঁকে ট্রোল করেন, তাঁদের নিয়ে নুসরতের কোনো অভিযোগ নেই। তিনি মনে করেন, সকলের বাকস্বাধীনতা আছে।

তবে ঈশানের ছবি সোশ্যাল মিডিয়ায় এখনই শেয়ার করতে চান না নুসরত। যদিও অনেক সেলিব্রিটি তাঁদের সন্তানদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন, তবুও নুসরত চান, ঈশান আর পাঁচটা স্বাভাবিক বাচ্চার মতোই বেড়ে উঠুক। কয়েক মাস আগে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে ঈশানের জন্ম হয়েছে। নুসরতের মাতৃত্বকালীন সময়ে তাঁর পরিবারের কাউকে দেখা না গেলেও পাশে ছিলেন যশ। তিনিই ঈশানের জন্মের সংবাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে জানালে মুখ্যমন্ত্রী নুসরতকে শুভেচ্ছা জানান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button