Hoop PlusTollywood

Yash-Nusrat: বরফের দেশে রোমান্সে ব্যস্ত যশ-নুসরত, দুই মাসের ঈশানকে নিয়ে চিন্তিত নেটিজেনরা

কয়েক মাস আগেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্ম দিয়েছেন তিনি। মা হওয়ার পর সন্তানকে তাঁর ফার্স্ট প্রায়োরিটি বলা নুসরত এই মুহূর্তে তাঁর বয়ফ্রেন্ড ও ঈশানের পিতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে ছুটি কাটাচ্ছেন কাশ্মীরে।

কাশ্মীরে এই মুহূর্তে এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় চলছে ‘চিনেবাদাম’ ফিল্মের বিশেষ কিছু অংশের শুটিং। এই ফিল্মের পরিচালক শিলাদিত‍্য মৌলিক (Shiladitya Moulik)। প্রযোজনার সাথেই যশের বিপরীতে অভিনয় করে এণা টলিউডকে উপহার দিতে চলেছেন এক নতুন জুটি। কিন্তু ইতিমধ্যেই শিলাদিত‍্য সোশ্যাল মিডিয়ায় যশ ও নুসরতের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, বরফের মধ্যে আগুন জ্বালিয়ে দিয়েছেন তাঁরা। তবে নিখিল (Nikhil Jain)-এর সঙ্গে সম্পর্কে থাকাকালীন নুসরত এর আগেও যশের সাথে বেড়াতে গিয়েছেন। তবে এই প্রথম তাঁরা একসঙ্গে ছবি শেয়ার করেছেন। তাঁদের ছবিগুলি ভাইরাল হলেও এখনও অবধি তাঁদের সঙ্গে ঈশানকে দেখা যায়নি। ফলে ধারণা করা হচ্ছে, ঈশান তাঁদের সাথে কাশ্মীরে নেই। ফলে নেটিজেনরা নুসরতকে কটাক্ষ করতে শুরু করেছেন। তাঁরা বলছেন, সন্তানকে ফেলে কি করে একজন মা বেড়াতে যেতে পারেন! অনেকে বলেছেন, নুসরতের চেহারা নষ্ট হয়ে গেছে। তবে নুসরত এই ব্যাপারে প্রতিক্রিয়া না জানিয়ে যশের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন।

ঈশানের জন্মের আগে থেকে তার পিতৃপরিচয় নিয়ে ট্রোল হয়েছেন নুসরত। অবশেষে পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটের মাধ্যমে সামনে এসেছে ঈশানের পিতৃপরিচয়। পুরসভার সার্টিফিকেটে ঈশানের বাবার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত যা যশের প্রকৃত নাম। বারবার ট্রোল হতে হতে একসময় মুখ খুলেছেন নুসরত। তিনি বলেছেন, ঈশান বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। এরপর থেকেই অনেকে মনে করছেন যশ ও নুসরত গোপনে বিয়ে করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরত নিজেও কাজের জগতে ফিরেছেন। অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray)-এর পরিচালনায় একটি ফিল্মের কাজ শুরু করেছেন তিনি। এছাড়াও করছেন বেশ কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট। এমনকি ভবানীপুরে একটি বিউটি পার্লারের উদ্বোধনেও দেখা গেছে তাঁকে।

Related Articles

Back to top button