Hoop PlusHoop ViralTollywood

Yash-Nusrat: একসঙ্গে দরগায় ধরা দিলেন যশ-নুসরত, আইসক্রিম খাওয়ালেন পথ শিশুদের, ভাইরাল ভিডিও

গতবছর পুত্র ঈশানের মা হয়েছিলেন অভিনেত্রী নুসরত। এই নিয়ে নেটেজেন মধ্যে কম আলোচনা হয়নি। ঈশানের বাবা যে যশ দাশগুপ্ত তা কার্যত সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন অভিনেত্রী এবং বসিরহাটের সাংসদ নুসরত। এখন তাদের সোশ্যাল মিডিয়ায় হামেশাই একসঙ্গে দেখা যায়। কিছুদিন আগে গোয়ার সমুদ্রতটে একসঙ্গে ধরা দিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখানে তারা যে প্রচুর মজা করেছেন তারা তা তাদের সোশ্যাল মিডিয়াই বলে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

আবারও একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন যশ এবং নুসরত। তবে এবারে কোথাও বেড়াতে গিয়ে নাই কলকাতার রাস্তাতে একসঙ্গে হাঁটতে দেখা গেল তাদের। কলকাতার ব্যস্ত জনপদকে পিছনে রেখে একটি দরগায় প্রার্থনার জন্য উপস্থিত হন যশ এবং নুসরত। সেখানে হাতে হাত রেখে ঈশ্বরের কাছে প্রার্থনা করেন তারা। আর এই ভিডিও সং পোস্ট করেছেন নুসরতের স্বামী যশ দাশগুপ্ত।

যশের পোস্ট করা এই ইনস্টাগ্রাম রিলসে দেখা যাচ্ছে যে গাড়ি থেকে নামতেই তাদেরকে অসংখ্য পথশিশু ঘিরে ফেলে। তাদেরকে সঙ্গে সঙ্গে সেখানে দাঁড়িয়ে থাকা একটি আইসক্রিম ভ্যান থেকে কাঠি আইসক্রিম কিনে দেন নুসরত। তাদেরকে প্রাণভরে আশীর্বাদ করেন এই তারকা দম্পতি। সেই পথশিশুরা জানে না কে নুসরত বা কে যশ। তাদের কাছে সেই আইসক্রিম যেন স্বর্গীয় আনন্দের সমান।

এই যশ এবং নুসরতকে একটি ফাঁকা জায়গায় পায় রাতের জন্য প্রচুর খাবার দিতে দেখা যায়। খাবার দেওয়া মাত্রই পায়রাদের ঝাঁক ভিড় করতে থাকে সেখানে। এত পায়রা দেখে তো অভিনেত্রী রীতিমতো থতমত খেয়ে যায়। যত্ন করে নিজের হাতে পায়রাদের খাবার দেয় এই তারকা দম্পতি।

যশ কে একটি সাদা টি-শার্ট দেখা যাচ্ছিল এবং নুসরতের পরনে ছিল একটি গোলাপি করতে এবং মাথা গোলাপি ওরনা দিয়ে ঢাকা ছিল। ইনস্টাগ্রাম রিলসটি পোস্ট করে যশ ক্যাপশনে লেখেন,“ ভগবান ভালোবাসার সব ভাষা বোঝে। দয়ালু হও, সকলকে ভালোবাসা দাও, ভগবানকে ভালোবাসো, সেই ঈশ্বরে পাঠালো সকল মানুষকে ভালোবাসো এবং ভালো রেখো।”

যশের পোস্ট করা এই মিষ্টি ভিডিও মন কেড়েছে সকল অনুরাগীদের। তারা নিজেদের শুভকামনায় ভরিয়ে দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)