Hoop PlusTollywood

Yash-Nusrat: বরফে মোড়া পাহাড়ে রোম্যান্স, যশ-নুসরতের কাশ্মীর ভ্রমণের আসল কারণ এল প্রকাশ্যে!

যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র আগামী ফিল্ম ‘চিনেবাদাম’-এর শুটিং চলছে কাশ্মীরে। সেখানে যশের সঙ্গে পৌঁছে গিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ‘চিনেবাদাম’-এর পরিচালক শিলাদিত‍্য মৌলিক (Shiladitya Moulik)-এর সঙ্গে ইতিমধ্যেই তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু এবার কাশ্মীরের নৈসর্গিক পরিবেশে অনস্ক্রিন দেখা যেতে চলেছে যশ ও নুসরতকে।

প্রকৃতপক্ষে, কাশ্মীরের সোনমার্গে ‘চিনেবাদাম’ ফিল্মের একটি গান, মিউজিক ভিডিওর সাথে এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় আগামী ফিল্মের প্রথম গানের শুটিং-ও হল কাশ্মীরে। এই ফিল্মে অভিনয় করতে চলেছেন যশ-নুসরত জুটি। প্রথমে শোনা গিয়েছিল, শুধুমাত্র ‘চিনেবাদাম’-এর গানের শুটিংয়ের জন্য কাশ্মীরে গিয়েছেন তারকারা। কিন্তু নাম ঠিক না হওয়া আগামী ফিল্মের প্রথম গানের শুটিং হল কাশ্মীরে। গানের দৃশ্যের মন্তাজ শট নিয়েছেন শিলাদিত‍্য। বলিউড থেকে ডান্স কোরিওগ্রাফার আদিল (Adil)-এর আসার কথা থাকলেও কিছু সমস্যার কারণে আসতে পারেননি তিনি।

জারেক এন্টারটেইনমেন্ট-এর অন্যতম কর্ণধার এণার মা বনানী সাহা (Banani Saha) জানিয়েছেন, তাঁর চোখে কাশ্মীর ভারতের সুইটজারল‍্যান্ড। রোদ, বৃষ্টি, তুষারপাত সবকিছুর সাক্ষী থেকেছেন তাঁরা। তারকা হিসাবে নুসরত ও যশের কোনো ট‍্যানট্রামস ছিল না। ধসের কারণে রাস্তা বন্ধ ছিল। ফলে সকলের সঙ্গে তাঁরা দুজনও হেঁটে গিয়েছেন বেশ কিছুটা রাস্তা।

বনানী জানিয়েছেন, কাশ্মীরের বাসিন্দারা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে বিশেষ পছন্দ করেন। ফলে পশ্চিমবঙ্গ থেকে আসা ত্রিশ জনের শুটিং ইউনিটকে তাঁরা যথেষ্ট সাহায্য করেছেন। তবে বনানী, যশ, নুসরত কাশ্মীর থেকে ফিরলেও এণা এই মুহূর্তে সেখানেই রয়েছেন। কারণ মিউজিক ভিডিওর কাজ চলছে। এণা কলকাতায় ফেরার পর যশ-নুসরতকে নিয়ে নতুন ফিল্মের মহরৎ হবে। সেই সময় ফিল্মের নাম, বাকি অভিনেতা-অভিনেত্রীদের উপর থেকে উঠবে পর্দা।

Related Articles

Back to top button