Hoop PlusBollywood

চুপিসাড়ে সাতপাকে বাঁধা পড়লেন যশ

হিমেল আবহাওয়ার মধ্যেও আরব সাগরের পাড়ে চলছে বিয়ের মরসুম। কয়েকদিনের মধ্যেই গোয়ায় বিয়ে করতে চলেছেন মৌনি রায় (Mouni Ray) ও সূরজ নাম্বিয়ার (Suraj Nambiar)। গত বছরের শেষে বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Viki Jain)। এবার চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়লেন যশ পন্ডিত (Yash Pandit) ও মহিমা মিশ্র (Mahima Mishra)।

হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা যশ ও তাঁর বান্ধবী মহিমার বিয়ের প্ল্যানিং কাক-পক্ষীতেও জানতে পারেনি। অত্যন্ত চুপিসাড়ে কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে ছোট অনুষ্ঠান করে বিয়ে হল যশ ও মহিমার। শনিবার মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে মহিমা ও যশের চার হাত এক হল। বিশেষ অতিথি হিসাবে এদিন বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন বলিউড তারকা জ্যাকি শ্রফ (Jackie Shroff)। নবদম্পতির জন্য তাঁর তরফে উপহার হিসাবে ছিল গাছের চারা। জ্যাকির এই উপহার সত্যিই শ্রেষ্ঠ এবং সৃজনশীলতার প্রতীক।

যশ জানিয়েছেন, তিনি প্রথমে ভেবেছিলেন, অন্তত দেড়শো অতিথিকে তাঁর বিয়েতে নিমন্ত্রণ করবেন। কিন্তু করোনা বিধি মেনে পঞ্চাশ জনের তালিকা বানাতে হয়েছে। বিয়ের অনুষ্ঠানে অক্ষরে অক্ষরে পালিত হয়েছে করোনা বিধি। বিয়ের জন্য শুটিং থেকে মাত্র চারদিনের ছুটি নিয়েছিলেন যশ। শনিবার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার থেকে যশ আবারও ফিরেছেন শুটিং ফ্লোরে। এই মুহূর্তে ‘গুম হ্যায় কিসি কে পেয়ার মেঁ’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

2015 সালে যশ ও মহিমা সম্পর্কের সূত্রপাত হয়। এক বন্ধুর জন্মদিনের পার্টিতে প্রথম দেখা হয়েছিল দুজনের। যশ অভিনেতা হলেও মহিমা ফিনান্সে এমবিএ করেছেন। মহিমার সঙ্গে জীবনের নতুন ধাপে প্রবেশ করতে পেরে উচ্ছ্বসিত যশ। সোশ্যাল মিডিয়ায় যশ ও মহিমার বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর অনুরাগীরাও তাঁদের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by tellyyapa (@tellyyapa9)