Hoop NewsHoop Trending

গভীর অর্থনৈতিক সংকটে শ্রীলঙ্কা, সাহায্যের কাতর আর্জি ‘মানিকে মাগে হিতে’ খ্যাত ইয়োহানির

‘মানিকে মাগে হিতে’ খ্যাত গায়িকা ইয়োহানি গুরুতর অর্থনৈতিক সংকটের মুখোমুখি শ্রীলঙ্কাকে সাহায্য করার জন্য আর্থিক সহায়তার আবেদন করেছেন।

#ফর শ্রীলঙ্কা প্রচারাভিযানের দ্বারা চালু করা একটি গো ফান্ড মি তহবিল সংগ্রহের প্রচারণায়, ইয়োহানি এবং অন্যরা ব্যক্তিগত এবং যৌথ প্রচারাভিযানের মাধ্যমে এক মিলিয়ন ইউ এস ডি সংগ্রহ করার চেষ্টা করছেন।

“একজন শিল্পী হিসাবে এবং একজন ব্যক্তি হিসাবে, আমি আমার কর্মজীবনে অরাজনৈতিক থেকেছি। আমার দল এবং আমি পক্ষপাতিত্ব বা অধিভুক্তি গ্রহণ না করার বিষয়ে সতর্ক রয়েছি এবং আমি সেই নীতির সাথে এগিয়ে যাব। কিন্তু, আমার দেশের একজন রাষ্ট্রদূত হিসাবে, একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মের সাথে, আমি সিদ্ধান্ত নিয়েছি আমার নীরবতা ভাঙার এবং পরিস্থিতির গভীরতা বিবেচনা করে দেশে ফিরে আমার জনগণের কাছে আমার আওয়াজ তুলে ধরব,” ইয়োহানি বলেছিলেন।

ইয়োহানি বলেছেন যে তিনি শ্রীলঙ্কার কয়েকজন সহকর্মী শিল্পীর সাথে তহবিল সংগ্রহের প্রকল্পে কাজ করছেন যারা দেশে একটি বাস্তব উপায়ে অবদান রাখার জন্য তার সহানুভূতির সঙ্গে এগিয়ে আসতে অনুরোধ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

বিদেশী প্রবাসী,অনুরাগী,বন্ধুবান্ধব এবং অবদানকারী প্রভাবশালী এবং সহকর্মীদের কাছ থেকে বাহ্যিক সাপোর্ট দিয়ে এক মিলিয়নের লক্ষ্যমাত্রা সংগ্রহ করা হবে। সমস্ত তহবিল অংশীদার এনজিওগুলির সম্পৃক্ততার সাথে একটি সম্পূর্ণ নিরীক্ষিত একক গন্তব্য অ্যাকাউন্টের মাধ্যমে চ্যানেল করা হবে৷ একটি স্বীকৃত ডিজিটাল পেমেন্ট পরিষেবা প্রদানকারীকে অংশীদার করা হবে যাতে সমস্ত তহবিল স্থানীয় ব্যাঙ্কিং সিস্টেমে প্রবেশ করে, বৈদেশিক রিজার্ভের দিকে অবদান রাখে। সমস্ত তহবিলের বরাদ্দ অংশীদার এনজিও দ্বারা নির্ধারিত হবে।

“আমি আশা করি ভারত এবং বিশ্বের সমস্ত প্রান্তের আমার ভক্তরা এই প্রকল্পটিকে সমর্থন করবে এবং শ্রীলঙ্কার পাশে দাঁড়াবে। আমি আপনাকে সমর্থনের জন্য আহ্বান জানাতে জনাব, কিন্তু শ্রীলঙ্কার জনগণের এই কঠিন সময়ে এটি প্রয়োজন, “ইয়োহানি বলেছিলেন। ইয়োহানি, যিনি তার হিট ‘মেনিকে ম্যাগে হিথে’ দিয়ে বিশ্বব্যাপী সংবেদনশীল হয়ে উঠেছেন, তিনি এই প্রকল্পটিকে সমর্থন করার জন্য বিদেশী শ্রীলঙ্কান এবং তার বিশ্বব্যাপী ভক্তদের কাছে আবেদন করেছেন।