Hoop PlusBollywood

বলিউডে পা রেখেই ‘মানিকে মাগে হিথে’-র হিন্দি ভার্সন গাইবেন Yohani

সিংহলি ভাষার গান ‘মানিকে মাগে হিথে’-র গায়িকা শ্রীলঙ্কার মেয়ে ইয়োহানি ডি’সিলভা (Yohani D’Silva) সম্প্রতি বলিউডে প্লে-ব‍্যাক গায়িকা হিসাবে ডেবিউ করেছেন। আপকামিং বলিউড ফিল্ম ‘সিদ্দত’-এর টাইটেল ট্র্যাক গেয়েছেন ইয়োহানি। এমনকি তিনি নিজেই এই গানটি ও তার ভিডিও ইন্সটাগ্রাম, ইউটিউবে শেয়ার করেছেন। এবার ‘মানিকে মাগে হিথে’-র হিন্দি সংস্করণেও শোনা যাবে ইয়োহানির কন্ঠ।

রীতিমতো ভাইরাল হয়ে চলা ও একাধিক ম্যাশ আপের অংশ হয়ে ওঠা ‘মানিকে মাগে হিথে’-কে বলিউড ফিল্ম ‘থ‍্যাঙ্ক গড’-এর জন্য বেছে নিয়েছেন তনিষ্ক বাগচী (Tanishk Bagchi)। তিনি পুনরায় নতুন ভাবে গানটি কম্পোজ করছেন। ‘মানিকে মাগে হিথে’-র হিন্দি ভার্সনটি লিখছেন রশমি গর্গ (Rashmi Garg)। ইন্দ্র কুমার (Indra Kumar) পরিচালিত ফিল্ম ‘থ‍্যাঙ্ক গড’-এ অভিনয় করছেন অজয় দেবগণ (Ajay Devgan), রকুলপ্রীত সিং (Rakulpreet singh) প্রমুখ।

সানি কৌশল (Sunny Kaushal) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) অভিনীত ফিল্ম ‘সিদ্দত’-এর টাইটেল ট্র্যাক গাওয়ার সুযোগ বলিউডের দরজা খুলে দিয়েছিল ইয়োহানির কাছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছিলেন, তিনি বলিউডের ফিল্মের একজন বড় ফ্যান। হিন্দি ফিল্মের গান শুনতে ও গাইতে তাঁর খুব ভালো লাগে। তাঁর বহুদিনের ইচ্ছা ছিল বলিউডে প্লে-ব‍্যাক করার। এরপরেই ‘সিদ্দত’-এর টাইটেল ট্র্যাক গাওয়ার সুযোগ পান ইয়োহানি।তাঁর গানটি ফিল্মের প্রোমোশনে ব্যবহৃত হবে।

ইয়োহানির ভালো লাগে এ.আর.রহমান (A.R.Rahman)-এর গান। তাঁর ইচ্ছা, রহমানের সুরে গান গাওয়ার। গত 30 শে সেপ্টেম্বর গুরুগ্রাম ও 3 রা অক্টোবর হায়দরাবাদে কনসার্ট করেছেন ইয়োহানি। তিনি জানিয়েছেন, ভারত থেকে অনেক ভালোবাসা পেয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

Related Articles

Back to top button