Hoop ViralHoop Story

Viral: দুর্দান্ত মাউথ অর্গান বাজিয়ে সকলকে চমকে দিলেন যুবক, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

ক্লাসিক্যাল গানের ছোঁয়া এরপর দেখা গেল মাউথ অর্গানের মধ্যে। অসাধারণ সুরের মূর্ছনায় ভাসিয়ে দিলেন যুবক, তার অসাধারণ সুর এবং মাউথ অর্গানের ক্ষমতা দেখে নাগরিকরা সত্যিই অবাক হয়ে গেছেন ভিডিওটি শেয়ার হতে খুব বেশি সময় লাগেনি, প্রতিভা থাকলে তা মানুষের কাছে পৌঁছে যাবেই, এটাই স্বাভাবিক। হাজার হাজার শেয়ার হয়েছে, ভিডিওটি সব মিলিয়ে ৯০০র উপরে মানুষ কমেন্ট করেছেন। লাইক দিয়েছেন প্রায় সাড়ে আট হাজার মানুষ।

ক্লাসিক্যাল সংগীতের মূর্ছনা বোঝার মতন মানুষের সংখ্যা ধীরে ধীরে কমে যাচ্ছে, কারণ অনেকেই এগুলি বুঝতে পারেন না, সেইভাবে শেখানো হয় না, রিয়েলিটি শো’র চক্করে ভারতীয় সংগীতের আদি উচ্চতা মানুষ ভুলতে বসেছে। কিন্তু এই ভাবেই ছোট ছোট ছেলেমেয়েদের মাধ্যমে ভারতীয় সংগীতের আদি উৎসকে টিকিয়ে রাখতে হবে। না হলে আমরা যদি উৎসকে ভুলে যাই, তাহলে কিন্তু কোন ভাবেই শিল্প কলাকে সঠিকভাবে দাঁড় করানো যাবে না।

গান, নাচ এখন সর্বক্ষেত্রেই চকমক করা জীবন, মানুষের বেশি পছন্দ হয়। কিন্তু এর সাথে সাথে এই ধরনের মিউজিকাল ইন্সট্রুমেন্ট আস্তে আস্তে বিলুপ্তের পথে চলে যাচ্ছে। মানুষের ধৈর্য কমে যাচ্ছে, পড়াশোনার অহেতুক চাপের জন্য ছোট ছোট ছেলেমেয়েরা এতটাই বেশি বিপর্যস্ত থাকে, তাদেরকে এই সমস্ত সেখানে অনেক বেশি কষ্টসাধ্য হয়ে পড়ে। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমস্ত বিলুপ্ত প্রায় শিল্পকে তুলে ধরার যদি চেষ্টা করা হয় তাহলে খুব ভালো একটি উদ্যোগ গ্রহণ করা হয়।

শুনে নিন তার অসাধারণ পারফর্মেন্স –

Related Articles

Back to top button