Hoop ViralHoop Story

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত ভঙ্গিতে বেলি ডান্স নেচে ভাইরাল একদল যুবতী, রইলো ভিডিও

‘আফগান জালেবি’ এবং ‘সোয়াগ সে সোয়াগাত’ এই অসাধারণ দুটি বলিউড সং এর সঙ্গে বেলিডান্স এই নাচকে ফিউশন হিসেবে করলেন কতগুলি যুবতী। অসাধারন নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। তাদের ইউটিউব চ্যানেলের নাম মেলেডি বানজারা স্কুল অফ ডান্স। সবুজ রংয়ের পোশাক পরে, উন্মুক্ত নাভি স্লিভলেস টপ এবং অসাধারণ ভঙ্গিতে এই যুবতীরা নানান রকম ভাবে বেলি ডান্স করছেন। হিন্দি গানের সঙ্গে বেলি ডান্সের নতুন কিছু নয়, তবে এই যুবতীদের মধ্যে কেউ রয়েছে প্লাস ফিগারে কেউ রয়েছে আবার অত্যন্ত ছিপছিপে চেহারায় কিন্তু তাদের নাচের ভঙ্গি কিন্তু পাল্টায়নি, চেহারা তাদের যেমনই হোক না কেন।

আরো পড়ুন -   আলগা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

বলিউডের এই দুটো সিনেমার গানেতেই আমরা ক্যাটরিনা কাইফকে দেখতে পাই। যার ছিপছিপে চেহারায় মজেছে গোটা বিশ্বের পুরুষ হৃদয় কিন্তু এই ভিডিওটি দেখে ও পুরুষরা কম ভালবাসেনি। কারণ একজন যুবতী একেক রকম ভাবে সুন্দর। কোথাও তাদের থলথলে চেহারায় এতোটুকু খারাপ দেখতে লাগছে না। তারা বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। সকলের সামনে তাইতো তাদের এই ভিডিওটা পৌঁছে যাচ্ছে। দেশ-বিদেশের বেড়াজাল পেরিয়ে অনেক দূরে। ভিডিওটি দেখে চেয়ে প্রায় এক কোটিরও বেশি মানুষ যেখানে ৯৯ হাজার মানুষ। এই ভিডিওটি কে লাইক দিয়েছেন। তবে যারা লাইক দেননি তারা যে ভিডিওটা কে একেবারে পছন্দ করেননি, তা নয়।

আরো পড়ুন -   মানব শরীরে করোনা ভ্যাকসিনের ক্লিনিক্যাল ট্রায়ালের ডাক পেলেন পশ্চিমবঙ্গের শিক্ষক

কিন্তু এই নাচ দেখার পরে সত্যিকথা এমন একটা চারিদিকে বা মনের মধ্যে মোহময় পরিবেশ সৃষ্টি হয়ে যায় তারপরে আর ভিডিওটি কে লাইক দেওয়ার কথা হয়তো অনেকেই ভুলে যেতে পারেন। এই ভাবেই তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভা পাড়ি দিতে পারে। দেশ-বিদেশের সীমানার বাইরে এর জন্য কোন কিছুর প্রয়োজন হয় না, বদ্ধ ঘরে থেকে একটা আপনার প্রতিভা খুব সহজেই বিনা খরচে পৌঁছে যেতে পারে বিভিন্ন জায়গায়। আর একবার যদি মানুষের মনে ভালো লেগে যায় তাহলে তো কথাই নেই রীতিমতো সেলিব্রেটিদের মতন হয়ে যায় এনারা।

আরো পড়ুন -   খোলা চুলে মাথায় লাল টুপি, অন্যরকম লুকে অপরাজিতার স্লো-মোশনে মুগ্ধ নেটিজেনরা

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button