Hoop StoryHoop Viral

Viral: দুধ সাদা পোশাকে উন্মুক্ত নাভি, ‘অঙ্গ লাগা দে’ গানে উদ্দাম নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

দুধ সাদা পোশাকে উন্মুক্ত নাভিতে ‘অঙ্গ লাগা দে’ গানের সঙ্গে নাচলেন। তার এই অসাধারণ নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। এই যুবতী একাই ঘরের মধ্যে নিজের মতন করে নৃত্য পরিবেশন করেছে। তার নাচের মধ্যে রয়েছে স্বকীয়তা এবং এই নাচ দেখে শুধুমাত্র দীপিকা পাডুকোনের কথাই মনে হচ্ছিল। ‘রামলীলা’ চলচ্চিত্রে দীপিকার অসাধারণ নাচ মানুষের মনের কাছে পৌঁছে গেছে। কিন্তু এই যুবতীও কোন অংশে কম যাচ্ছেনা। দীপিকার মতনই চেহারা এই যুবতী ও মানুষের মন জয় করেছে একথা বলতেই হয়।

এইভাবে ঘরের মধ্যে থাকা ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। একেবারে ঝড়ের গতিতে এই ঝড়ের গতিতে ভাইরাল হওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে পৌঁছে গেছে। এই ভাবেই তো নতুন প্রজন্মের প্রতিভা পৌঁছে যাচ্ছে সকলের কাছে। নতুন প্রজন্মের প্রতিভা যদি সকলের কাছে পৌঁছে যেতে হয়, তাহলে অবশ্যই আপনাকে নির্ভর করতে হবে সোশ্যাল মিডিয়ার কাছে। কারন ইনস্টাগ্রাম, ফেসবুক-ইউটিউব বিভিন্ন বিভিন্ন জায়গার মাধ্যমে এই ধরনের প্রতিভা সকলের কাছে যেতে পারে।

মানুষও এখন বিনোদন একটু খুঁজতে চায়, কাজের ফাঁকে মুঠোফোন একটু খুলেই এই ধরনের ভিডিওটা চোখের সামনে চলে আসে। এই যুবতীর অসাধারণ নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই প্রত্যেকের চোখে পড়েছে এবং যারা ভাবছেন যে তাদের প্রতিভা নষ্ট হয়ে গেছে, তারা কিন্তু একবার এই যুবতীর নাচ দেখতে পারেন। নিজের প্রতিভাকে আবার নতুন করে শুরু করতে পারেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভাইরাল ভিডিও –