Hoop StoryHoop Viral

Viral: ফাঁকা মাঠে হলুদ রঙের শাড়ি পরে দেবের গানে উদ্দাম নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

‘ধিতাং ধিতাং ধিনতানা’ দেবের অসাধারণ গানের সঙ্গে নাচলেন। এক যুবতীর ফাঁকা মাঠে হলুদ শাড়ি, লাল ব্লাউজ মাথার খোঁপায় গাঁদা ফুলের মালা আটকে সুন্দর করে সেজে নাচলেন, দেবের গানের সঙ্গে। অসাধারণ নাচ দেখে সোশ্যাল মিডিয়ায় যেন ঝড় উঠেছে। খুব সুন্দর করে নিজের মতন করে নেচেছেন এই যুবতী। তিনি নেচে ইন্সটাগ্রাম এর মাধ্যমে।

সকলের কাছে পৌঁছে দিয়েছেন এই ভাবেই তো নতুন নতুন প্রজন্মের প্রতিভা ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউব এর মাধ্যমে পৌছে যায় সকলের সামনে। যারা ভাবেন বাড়ি বসে থেকে থেকে তাদের প্রতিভা নষ্ট হতে চলেছে, তাদের কাছে কিন্তু এই ধরনের ভিডিও একটি আদর্শ ভিডিও হতে পারে।

এমনিতেই সর্ব সাধারণের মধ্যে দেবের সিনেমার নাচের ভিডিও ভাইরাল হওয়ার একটা প্রবণতা আছে। দেব কিন্তু এখন টলিউডের এক অন্যতম অভিনেতা যার যার জন্য কিন্তু অনেক মেয়েরাই রীতিমত ফিদা। সেই গানের সাথে কোনো নাচকে কেউ যদি একেবারে নিজের মতন করে গানের সঙ্গে নাচে কেউ, তাহলে তাতো ভিডিও হবে এটাই স্বাভাবিক সবুজ মাঠের মাঝখানে, নীল আকাশকে সাক্ষী রেখে সুন্দর হলুদ একটি তাঁতের শাড়ি পড়ে, লাল টুকটুকে ব্লাউজ পরে এ যুবতীকে সত্যিই খুব সুন্দর দেখতে লাগছে। তাহলে আর দেরি না করে চটপট Hoophaap পাতায় দেখে ফেলুন দেবের গানের সঙ্গে অসাধারণ এই নাচের ভিডিওটি –