Hoop StoryHoop VideoHoop Viral

Viral: ‘সাঁইয়া দিল মে আনা রে’, হিন্দি গানে পেট দুলিয়ে বেলি ডান্স দেখালেন যুবতী, ভাইরাল ভিডিও

পুরনো দিনের গান শুনলে দেখা যায় বৈজন্তীমালা নাচছে এমন একটি অসাধারন গানের সাথে হচ্ছে ‘সাইয়া দিলমে আনারে’, পুরনো দিনের এই গানটি। কিন্তু এখনো মানুষের মনে বেশ গেঁথে আছে পুরনো দিনের এই অসাধারণ কথা, অসাধারণ সুর এবং অসাধারন নাচের কোরিওগ্রাফি মানুষকে ভুলতে পারে কিন্তু বর্তমানে এই পুরোনো কি নতুন করে করার একটা চেষ্টা চারিদিকে দেখা যাচ্ছে, নতুন প্রজন্মের ছেলেমেয়েরা কিন্তু এই ভাবেই তারা তাদের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দিচ্ছে যার মাধ্যমে।

অন্যদিকে সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, উন্মুক্ত নাভি এবং বেশ খোলামেলা পোশাকে শুধু একটি কমলা রঙের এবং নিচে জিন্স এর সাথে অসাধারণ নাচ পরিবেশন করেছেন এক যুবতী। আর বেছে নিয়েছেন সেই পুরনো দিনের গান ‘সাইয়া দিলমে আনারে’ গানটিকে। তবে আর দেরি না করে প্রথমে বৈজন্তী মালার এই অসাধারন নাচ আপনারা দেখে ফেলুন।

অনেকদিন পরে এই ভিডিওটি দেখে একটু নস্টালজিক হয়ে পড়লেন? তা হবারই কথা। কারন সাদা কালো হয়ে এমন অসাধারণ ভিডিও আর বৈজন্তী মালার এত সুন্দর রূপের ডালি আপনাকে তো মুগ্ধ করবে, কিন্তু নতুন প্রজন্ম কোন অংশে কম যায় না। পুরোনো গানের সঙ্গে বেলি ডান্সের ফিউশন করে এই যুবতীও কিন্তু সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। খোলামেলা পোশাক বলে হয়তো একটু বেশি পরিমাণে পুরুষ মনে ঝড় তুলতে সক্ষম হয়েছেন। তাই আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন নতুন প্রজন্মের এই যুবতীর অসাধারণ বেলি ডান্স।

 

View this post on Instagram

 

A post shared by SOFIA (@sofia9__official)