Hoop ViralHoop Story

Viral: ‘কমলা নেত্য করে থমকিয়া থমকিয়া’, শাড়ি পরে উদ্যম নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

সারেগামাপা খ্যাত অঙ্কিতা ভট্টাচার্যের অসাধারণ গানের গলা ইতিমধ্যেই সকলের মনের মধ্যে পৌঁছে গেছে। এই অসাধারণ গানটি গেয়েছেন অঙ্কিতা ভট্টাচার্য। ‘কমলা নেত্য করে থমকিয়া থমকিয়া’ তার অসাধারণ এই গান এবং সাথে অঙ্কিতার অসাধারন নাচের ভঙ্গি মানুষকে পাগল করে দিয়েছে, তার গলা তো নয়, যেন গলার মধ্যে দিয়ে বাঁশি বেজে উঠছে। আর এই ভাবেই বাংলা লোকসংগীতকে যদি নতুন প্রজন্মের প্রতিভা সকলের মধ্যে যদি ছড়িয়ে পড়তে পারেন, তাহলে বাংলা লোকসংগীত লোকনৃত্য এভাবেই বেঁচে থাকবে।

আরো পড়ুন -   'তুমি ছিলে, আছো এবং থাকবে', মমতাকে শুভেচ্ছা 'দিদি নং ১'- রচনা ব্যানার্জির

ইউটিউব চ্যানেলের নাম বিশাখা অফিশিয়াল। এই বিশাখা বলে যুবতীর অসাধারন নাচ এবং একটি নাচের মধ্যে এত রং এর সুন্দর সুন্দর শাড়ি পড়ে নাচ পরিবেশন করেছেন, যা দেখে সত্যিই সকলের চোখ কপালে উঠে যাওয়ার জোগাড়। তার নাচ এর সঙ্গেও তার সাজগোজ, মাথায় চুলে গোঁজা ফুল এবং সাথে অসাধারণ অলংকার মানুষকে সত্যিই অবাক করে দিয়েছে।

আরো পড়ুন -   বাড়িতে তুলসী গাছ থাকলে এই পাঁচটি কাজ ভুলেও করবেন না, হতে পারে চরম বিপদ!

ছ দিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছেছে। তাতে এই প্রায় ৮৬ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছে, প্রায় এক হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। এইভাবে এই নতুন নতুন ছেলে মেয়েদের প্রতিভা পৌঁছে যাচ্ছে দেশ-বিদেশের বেড়া জাল ভেদ করে বহু দূরে। তাদের অসাধারণ নাচ আগেকার দিনের মতো আর ঘর বন্দি অবস্থাতে নষ্ট হয়ে যায় না। করোনা ভাইরাস এর সময় আমাদের মনে শান্তি যোগাবার এবং আনন্দে থাকার একমাত্র রসদ আমরা প্রত্যেকে খুঁজে পেয়েছি সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম থেকে। দেখে নিন ভাইরাল ভিডিও –

আরো পড়ুন -   Viral Video: প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে দুই সিংহ, ভয়ে থমকে গেলেন যাত্রীরা, ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button