Hoop ViralHoop Story

Viral: দুধ সাদা পোশাকে খোলা ছাদে নাচলেন যুবতী, ভাইরাল ভিডিও

ধবধবে সাদা পোশাকে ছাদে নিজের মতন করে হিন্দি গানের সঙ্গে নাচলেন এক সুন্দরী যুবতী। তার অসাধারণ নাচ এখনো পর্যন্ত দেখে ফেলেছে প্রায় লক্ষ লক্ষ মানুষ লাইক দিয়েছেন। আট হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন। পোশাকের আড়ালে তার শরীরের ভাজ রীতিমতো স্পষ্ট। হয়তো সেই কারণেই ঝড় তুলেছেন এই যুবতী। তার অসাধারন চেহারা পুরুষ মনে ঝড় তুলেছে। তার অসাধারণ নাচ পাগল করে দিয়েছে প্রত্যেকটি মানুষকে। তাই তো ভিডিওটি একেবারেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই ভাবেই তো ছোট ছোট যুবতীরা তাদের প্রতিভাকে প্রকাশ করতে পারে খুব সহজভাবেই।

ছাদ, বাগান, উঠোন, বারান্দায় খুব সাধারণভাবে সাবলীল ভঙ্গিতে কোন রকম স্টেজ পারফরম্যান্স ছাড়াই একেবারে মানুষের মনের মনিকোঠায় চলে যাওয়া যায়। নিমেষের মধ্যে। এই ভাবেই নতুন নতুন প্রতিভাদের ক্রমশ জন্ম হচ্ছে আগেকার দিনে অডিশনের মাধ্যমে কত কাঠ, খড় পুড়িয়ে তবে ঘর ঘর থেকে এইভাবে প্রতিভাদের খুঁজে আনা হতো। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটু ঘুরপাক খেলেই আপনিও এই ধরনের প্রতিভার সহজেই খুঁজে পাবেন।

প্রতিভা থাকার কারণ একটাই কিভাবে তারা মানুষের মনোরঞ্জন করতে পারে, তাই সাধারণ মানুষ যাকে সঠিক বলে বিবেচনা করবে, তার গান সাধারণ মানুষরাই নিজে দায় দায়িত্ব নিয়ে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল করে দেবে। করোনা ভাইরাস এর সময় যখন মানুষ একসময় গৃহবন্দি হয়ে কার্যত খারাপ ভাবে জীবন কাটিয়েছে। সেই সময় একমাত্র মনোরঞ্জনের জন্য প্রস্তুত ছিল সোশ্যাল মিডিয়ার এই রকম নানান রকম সাইট। যেখানে চোখ বোলালেই আপনার মন প্রাণ একেবারে ভরে যাবে। দেখে নিন এই যুবতীর অসাধারন নাচের ভিডিও।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button