Hoop ViralHoop Story

Viral: ‘চোলি কে পিছে ক্যায়া হে’, দুর্দান্ত ভঙ্গিতে ‘বেলি ড্যান্স’ নাচলেন যুবতী, রইলো ভিডিও

হাত কাটা টপ পরে অসাধারণ ‘বেলি ডান্স’ নাচলেন এক যুবতী। তার অসাধারন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার আস্তে রীতিমতন ভাইরাল হয়ে গেছে। আর ভাইরাল হবে নাই বা কেন উন্মুক্ত নাভি, পুরুষ মনে যত ঝড় তুলেছে এ কথা হলফ করে বলা যায়। সিলভার গয়না এবং বেগুনি রঙের বিকিনির মত পোশাক পরে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন যুবতী। মাথায় জড়িয়েছেন লাল ওড়না। লাল-হলুদ জংলি প্রিন্টের ঘাগড়া চোলি পরেছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আর এই ভাবে ভাইরাল ভিডিও গুলো ক্রমশ, ছড়িয়ে পরে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আগেকার দিনে একটা ভিডিও ভাইরাল হওয়ার জন্য কত কিছুই না করতে হতো কত চেষ্টা করতে হতো, সকলের কাছে পৌছানোর জন্য কিন্তু বর্তমানে আর এমনটা করতে হয় না, আর মাত্র কয়েকটা সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম এর মাধ্যমে পৌঁছে যাওয়া যায় মানুষের ঘরে ঘরে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইভাবে কত কিছুই না ভাইরাল হয়, কখনো আনন্দের ঘটনা কখনো মানুষের প্রতিভা এই ভাবেই নানা জায়গায় পৌঁছে দিতে থাকে। এই ভিডিওগুলি যার ফলে মানুষের বিনোদনের একটা অসাধারণ পথ খুলে যায়। ঠাকুরমার ঝুলিতে যেমন ঠাসা ঠাসা গল্প থাকতো, ঠিক সোশ্যাল মিডিয়ার মধ্যেও রয়েছে ঠাসা ঠাসা বিনোদনের কাহিনী, আপনার পছন্দ অনুযায়ী একটাকে বেছে নিলেই হবে।

দেখে নিন ভাইরাল ভিডিও –