Hoop ViralHoop Story

Viral: ‘লাগা প্রেম রোগ’, স্লিভলেস ব্লাউজ ফিনফিনে শাড়িতে উদ্যম নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

সুস্মিতা সেন এবং সালমান খান অভিনীত অসাধারণ সিনেমার একটি অসাধারন গান হল ‘লাগা প্রেম রোগ’। এই অসাধারণ গানের সঙ্গে নাচ পরিবেশন করেছে এক যুবতী। যুবতীর সোশ্যাল মিডিয়ায় খুবই পপুলার একজন তার অসাধারণ নাচ দেখে পাগল হলে এমন লোক খুব একটা দেখা যায় না। স্লিভলেস টপ এবং তার সঙ্গে শিফন শাড়ি পরে অসাধারণ লাগছে। এই যুবতীকে তার অসাধারণ শরীরে ভঙ্গিমা পুরুষ মনে নিঃসন্দেহে ঝড় তুলবে। এই ভাবেই তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমস্ত ভিডিওগুলি ছড়িয়ে পড়ে অনেক দূরে।

গাঢ় গোলাপি রঙের শিফন শাড়ি এবং কালো রঙের স্লিভলেস ব্লাউজে হাতের সামান্য চুড়িতে অসাধারণ লাগছে এই যুবতী। যুবতীর ইউটিউব চ্যানেলের নাম Shanelle Bell. এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় এক লক্ষ। এক একটি ভিডিও দেখে ফেলেছেন প্রায় ৫৬ হাজার। মাত্র চারদিন আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করা হয়েছে আর তাতেই পৌঁছে গেছে প্রায় এত মানুষের কাছে।

গত বছর করোনা ভাইরাস এর জন্য যখন প্রত্যেকে গৃহবন্দি অবস্থায় বাড়িতে বসে ছিলেন। তখন এই প্রত্যেকটি নাচ গানের ভিডিও মানুষকে একটু একটু করে বাঁচতে শিখিয়েছে। কখনো আনন্দের ভিডিও বা কখনো একেকটি জীবন কাহিনী মানুষকে ঘুরে দাঁড়াতে শিখিয়েছে। তাহলে বুঝতে পারছেন সোশ্যাল মিডিয়া ঠিক কতখানি জোর। যেমন প্রতিভাকে সকলের সামনে নিয়ে আসতে পারে। ঠিক তেমনি আপনার মনোরঞ্জনের জন্যও ডালি সাজিয়ে রেখেছে এই সোশ্যাল মিডিয়া। আগেকার দিনে ঠাকুরমার ঝুলি ছিল। গল্প শোনা যেতো সেখান থেকে। কিন্তু এখন হয়েছে সোশ্যাল মিডিয়ার ঝুলি অর্থাৎ ফেসবুক ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে নানান রকম সম্ভার সাজিয়ে রেখেছে আপনার জন্য।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button